প্রিমিয়ার ব্যাংক মেঘনা ঘাট শাখার পক্ষ থেকে করোনায় ও বন্যায় ক্ষতিগ্রস্ত দুস্থ,অসহায়দের মাঝে ত্রাণ সহায়তা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০

প্রিমিয়ার ব্যাংক মেঘনা ঘাট শাখার পক্ষ থেকে করোনায় ও বন্যায় ক্ষতিগ্রস্ত দুস্থ,অসহায়দের মাঝে ত্রাণ সহায়তা


প্রিমিয়ার ব্যাংক মেঘনাঘাট শাখার পক্ষ থেকে করোনায় ও বন্যায় ক্ষতিগ্রস্ত দুস্থ,অসহায়দের মাঝে ত্রাণ সহায়তা





তায়িন আহম্মেদ রাতুলঃ প্রিমিয়ার ব্যাংক মেঘনাঘাট শাখার পক্ষ থেকে করোনা মহামারীতে সৃষ্টি জটিলতা ও বন্যায় মেঘনা শিল্পনগরী এলাকার ক্ষতিগ্রস্ত দুস্থ,অসহায় ৪৫০টি পরিবারের মাঝে ত্রাণ সহায়তা প্রদান করা হয়েছে।





বৃহস্পতিবার(০৩রা সেপ্টেম্বর)সকালে মেঘনা শিল্প নগরী স্কুল এন্ড কলেজে মাঠে ক্ষতিগ্রস্ত দুস্থ,অসহায় ৪৫০টি পরিবারের মাঝে ত্রাণ সহায়তা দেয়া হয়।





এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম ক্ষতিগ্রস্ত দুস্থ,অসহায় ৪৫০টি পরিবারের মাঝে এ ত্রাণ সহায়তা প্রদান করেন।





প্রিমিয়ার ব্যাংক মেঘনা ঘাট শাখার ম্যানেজার আলহাজ্ব মেহেদী হাসান সরকার(SAVP) এর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন,পিরোজপুর ইউনিয়নের ০৯নং ওয়ার্ড মেম্বার আলহাজ্ব সেলিম রেজা,সংরক্ষিত মহিলা মেম্বার  মমতাজ বেগম,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন,ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু,আওয়ামীলীগ নেতা আক্তার হোসেন,শাহাবুদ্দিন প্রধান,মাসুম বিল্লাহ,আবু হানিফা, আলমচাঁন,আনোয়ার হোসেনসহ প্রিমিয়ার ব্যাংক মেঘনাঘাট শাখার সদস্য বৃন্দ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭