উপজেলা প্রশাসনের সকল কর্মকান্ড থেকে সোনারগাঁও প্রেস ইউনিটির কর্মবিরতি ঘোষণা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০

উপজেলা প্রশাসনের সকল কর্মকান্ড থেকে সোনারগাঁও প্রেস ইউনিটির কর্মবিরতি ঘোষণা


উপজেলা প্রশাসনের সকল কর্মকান্ড থেকে সোনারগাঁও প্রেস ইউনিটির কর্মবিরতি ঘোষণা





সোনারগাঁ প্রতিনিধীঃ সোনারগাঁয়ের মাঠ পর্যায়ের সংবাদকর্মীদের সংগঠন সোনারগাঁও প্রেস ইউনিটি এক জরুরী সিদ্ধান্তে উপজেলা প্রশাসনের সকল কর্মকান্ডের সংবাদ সংগ্রহ ও প্রকাশে কর্মবিরতি ঘোষণা করা হয়েছে।





উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম আনুষ্ঠানিকভাবে দুঃখ প্রকাশ না করা পর্যন্ত সোনারগাঁও প্রেস ইউনিটির কোন সংবাদকর্মী উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের কোন উন্নয়নমূলক কর্মকান্ডের সংবাদ সংগ্রহ ও প্রকাশ করবেন না।





৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেলে সোনারগাঁও প্রেস ইউনিটি ভার্চ্যুয়াল লাইভে জরুরী সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছেন সংগঠনটির সভাপতি কাজী ফরিদ হোসেন ও সাধারণ সম্পাদক ফারুক হোসেন।





এখানে উল্লেখ্যযে, এদিন সকালে উপজেলা পরিষদের অডিটোরিয়ামে স্থানীয় সংবাদকর্মীদের সঙ্গে মতবিনিময় সভা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম। ওই সভায় পেশাদার সাংবাদিকদের যথাযোগ্য সম্মানপূর্বক মতামত প্রকাশের সুযোগ দেয়া হয়নি। এতে অপমানিত হয়েছেন পেশাদার সিনিয়র সাংবাদিকবৃন্দ।





একই সঙ্গে সোনারগাঁয়ের প্রতিটি সাংবাদিক সংগঠনের পক্ষ থেকে সংগঠনগুলোর নেতাদের মত প্রকাশের সুযোগ দেয়া হয়নি। সোনারগাঁও প্রেস ইউনিটির পক্ষে সাধারণ সম্পাদক ও দৈনিক জনকন্ঠ পত্রিকার সাংবাদিক ফারুক হোসেনকে মত প্রকাশের সুযোগ দেয়া হয়নি। বিষয়টি সোনারগাঁও প্রেস ইউনিটির জন্য অসম্মানজনক। তাই এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে, উপজেলা নির্বাহী কর্মকর্তা দুঃখ প্রকাশ না করলে প্রেস ইউনিটির সদস্যরা উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের সকল উন্নয়নমুলক কর্মকান্ড থেকে কর্মবিরতি পালন করবেন। তিনি দুঃখ প্রকাশ না করলে যে পর্যন্ত তিনি এখানে দায়িত্ব পালন করবেন সেই পর্যন্ত কর্মবিরতি চলবে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭