যুবলীগের উদ্দ্যোগে ২১শে আগষ্ট গ্রেনেড হামলায় নিহতের স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২২ আগস্ট, ২০২০

যুবলীগের উদ্দ্যোগে ২১শে আগষ্ট গ্রেনেড হামলায় নিহতের স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল


যুবলীগের উদ্দ্যোগে ২১শে আগষ্ট গ্রেনেড হামলায় নিহতের স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল





আজকের সংবাদ ডেস্কঃ ২১শে আগষ্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলা যুবলীগ এর উদ্দ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।





শুক্রবার(২১শে আগষ্ট) সকাল থেকে দিনব্যাপি এই মিলাদ ও দোয়া মাহ‌ফিল অনু‌ষ্ঠিত হয় এর আগে কোরআন খতম দেয়া হয়।





উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল্লাহ আল কায়সার।





প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোশাররফ হোসেন।





সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি আলহাজ্ব রফিকুল ইসলাম নান্নুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু।





মিলাদ ও দোয়া মাহ‌ফি‌লে জা‌তির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌ন ও তার প‌রিবা‌রের সকল শহীদ সদস‌্যদের ও গ্রেনেড হামলার নিহতের আত্মার শা‌ন্তি কামনা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা এবং তার প‌রিবা‌রের সদস‌্যদের দীর্ঘায়ু কামনা ক‌রে দোয়া করা হয়।





এসময় উপস্থিতি ছিলেন,কেন্দ্রীয় যুবমহিলা লীগের সাংগঠনিক সম্পাদক নাসরীন সুলতানা ঝরা, আওয়ামীলীগ নেতা নিলু সোনারগাঁ উপজেলা সাবেক যুবলীগ সভাপতি গাজী মজিবুর রহমান, সোনারগাঁ থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন,প্রচার সম্পাদক নাসির উদ্দিন আহম্মেদ,মুক্তিযোদ্বা প্রজন্ম লীগ সভাপতি আরমান মেরাজ,পৌরসভা আওয়ামীলীগ নেতা মজিদ তালুকদার, জামপুর ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী  হাজ্বী রাসেল আহম্মেদ খোকন, মোগরাপারা ইউনিয়ন যুবলীগ সভাপতি আবুল কালাম প্রধান,সাধারণ সম্পাদক নাজমুর রহমান সজিব,কাঁচপুর শিল্পঅঞ্চলের শ্রমিকলীগ সভাপতি মান্নান মেম্বার।





এছাড়াও আরও উপস্থিতি ছিলেন, জামপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মাসুদ কবির ভুইয়া সুমন, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ জিয়াউল হক, জামপুর ইউনিয়ন যুবলীগের ৪নং ওয়ার্ডের সভাপতি বুলবুল ভুইয়া,সাধারণ সম্পাদক মনির হোসেন,সাগঠনিক সম্পাদক হারুন,জামপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ছাত্রলীগের কাজী রিদয়ান,বেদ্যোবাজার ইউনিয়নের সাবেক মেম্বার মোঃশাহজালাল ,পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক ফয়জুল হাসান বাবুসহ
আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭