২১শে আগষ্ট গ্রেনেড হামলার নিহতের স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২১ আগস্ট, ২০২০

২১শে আগষ্ট গ্রেনেড হামলার নিহতের স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল


২১শে আগষ্ট গ্রেনেড হামলার নিহতের স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল





মোঃ নুর নবী জনিঃ স্বাধীনতার মহান স্হপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও ২১শে আগষ্ট গ্রেনেড হামলার নিহতের স্মরণে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সন্মানদী ইউনিয়ন আওয়ামী লীগের মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।





শুক্রবার(২১শে আগষ্ট) সকাল থেকে দিনব্যাপি এই মিলাদ ও দোয়া মাহ‌ফিল অনু‌ষ্ঠিত হয় এর আগে কোরআন খতম করা হয়।





উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ সদস্য ও সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজর রহমান কালাম।





প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সন্মানদী ইউনিয়নের সাবকে চেয়ারম্যান হাজ্বী মোঃশাহাবুদ্দীন সাবু।









সন্মানদী ইউনিয়নের আওয়ামীলীগ সভাপতি মোঃইছহাক মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ জেলা আওয়ামী যুব আইনজীবী পরিষদের সভাপতি এড.ফজলে রাব্বি,নারায়ণগঞ্জ জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম,বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সোনারগাঁ উপজেলা সভাপতি আজিজুল ইসলাম মুকুল,সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ।





মিলাদ ও দোয়া মাহ‌ফি‌লে জা‌তির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌ন ও তার প‌রিবা‌রের সকল শহীদ সদস‌্যদের ও গ্রেনেড হামলার নিহতের আত্মার শা‌ন্তি কামনা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা এবং তার প‌রিবা‌রের সদস‌্যদের দীর্ঘায়ু কামনা ক‌রে দোয়া করা হয়।





এসময় আরও উপস্থিতি ছিলেন, বাংলাদেশ স্বাধীনতা পরিষদ এর সাঙ্গঠনিক সম্পাদক করিম আহম্মেদ, নারায়ণগন্জ জেলা তাঁতিলীগের সিনিয়র সভাপতি দেওয়ান কামাল,নারায়ণগন্জ জেলা তাঁতিলীগের সদস্য কামাল হোসেন,সোনারগাঁ উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ডাঃ আলমগীর হোসেন,জামপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আল-আমিন,জামপুর ইউনিয়ন সেচ্ছাসেবকলীগ নেতা গুলজার হোসেন, জামপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা আব্দুন নুর,পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক তাহমিদ ইসলাম আকিব,কাঁচপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা বাবুসহ আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭