তথ্য প্রযুক্তি ব্যবহার করে ২বছর পূর্বের হত্যার রহস্য উদঘাটন করলো পিবিআই পুলিশ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০

তথ্য প্রযুক্তি ব্যবহার করে ২বছর পূর্বের হত্যার রহস্য উদঘাটন করলো পিবিআই পুলিশ


তথ্য প্রযুক্তি ব্যবহার করে ২বছর পূর্বের হত্যার রহস্য উদঘাটন করলো পিবিআই পুলিশ





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অটোরিকশা চালক শাকিল হত্যার ঘটনায় ৩ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।





আধুনিক নানা কৌশল ও তথ্য প্রযুক্তি ব্যবহার করে প্রায় ২ বছর পূর্বের হত্যার রহস্য উদঘাটনে সক্ষম হয়েছে পিবিআই পুলিশ।





বৃহস্পতিবার (২০ আগস্ট) দুপুরে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের কাছে এমন তথ্য তুলে ধরেন পিবিআই পুলিশ সুপার মনিরুল ইসলাম। এ ঘটনায় শাকিলের কাছ থেকে ছিনতাই হওয়া মোবাইল ফোন ও অটোরিকশা উদ্ধার করা হয়েছে।





পিবিআই পুলিশ সুপার মনিরুল ইসলাম বলেন, ২০১৮ সালের ১২ নভেম্বর সোনারগাঁয়ের গজারিয়া পাড়ার রাস্তার পাশ থেকে শাকিলের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার পরদিন ১৩ নভেম্বর নিহতের বড় ভাই সজিব সোনারগাঁ থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ হেড কোয়াটার্সের নির্দেশে পিবিআইতে ক্লু’লেসএই মামলাটি ন্যস্ত করা হয় ।





১৩ জানুয়ারি থেকে শুরু হয় পিবিআই এর তদন্ত,তথ্য প্রযুক্তির সহযোগীতায় ১ বছর ৭ মাস পর চালক শাকিল (১৮) হত্যার রহস্য উদঘাটন করতে সক্ষম হয় ।





পুলিশ সুপার মনিরুল ইসলাম আরো জানান,হত্যার ৭ থেকে ৮ দিন পূর্বে নিহত শাকিলের সাথে পরিচয় হয় আসামিদের। আসামি আরিফ চৌধুরী সদ্য বিয়ে করায় অর্থ সংকটে ভুগছিলেন। এসময় তারা শাকিলের অটো ছিনতাই করার পরিকল্পনা করেন। ঘটনার দিন বিকেলে শাকিলকে বাড়ি থেকে ডেকে নিয়ে শ্বাসরোধ করে হত্যা করে তারা। পরে অটোরিকশা ৯ হাজার টাকায় ও মোবাইল ৪‘শ টাকা বিক্রি করা হয়েছিল। এ ঘটনায় চোরাই অটোরিকশা ক্রেতা আরব আলীকেও গ্রেফতার করা হয়েছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭