বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কৃতিত্বকে যারা অস্বীকার করে সে কোন বাংলাদেশী লোক হতে পারেনা ----এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২২ আগস্ট, ২০২০

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কৃতিত্বকে যারা অস্বীকার করে সে কোন বাংলাদেশী লোক হতে পারেনা ----এমপি খোকা


বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কৃতিত্বকে যারা অস্বীকার করে সে কোন বাংলাদেশী লোক হতে পারেনা ----এমপি খোকা





আজকের সংবাদ ডেস্কঃ হাজার বছ‌রের শ্রেষ্ঠ বাঙা‌লি জা‌তির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের ৪৫ তম শাহাদাৎ বা‌র্ষিকী উপল‌ক্ষে সাদীপুর ইউনিয়ন জাতীয় পার্টি  উ‌দ্যো‌গে কোরআন খা‌নি মিলাদ ও দোয়া মাহ‌ফি‌ল অনু‌ষ্ঠানের আয়োজন করা হয়েছে।





শনিবার(২২শে আগষ্ট) সকাল থেকে দিনব্যাপি এই মিলাদ ও দোয়া মাহ‌ফিল অনু‌ষ্ঠিত হয় এর আগে কোরআন খতম করা হয়।





মিলাদ ও দোয়া মাহ‌ফি‌লে জা‌তির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌ন ও তার প‌রিবা‌রের সকল শহীদ সদস‌্যদের আত্মার শা‌ন্তি কামনা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা এবং তার প‌রিবা‌রের সদস‌্যদের দীর্ঘায়ু কামনা ক‌রে দোয়া এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মনোনীত মহাজোট থেকে বিপুল ভোটে নির্বাচিত সাংসদ জনতার সেবক,করোনাকালীন বীরযোদ্ধা জননেতা লিয়াকত হোসেন খোকা(এমপি)র জন্য সুস্থতা কামনা ক‌রে বি‌শেষ দোয়া করা হয়।





উক্ত শোক সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নারায়ণগন্জ-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা।





বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,সাদীপুর  ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও প্যানেল চেয়ারম্যান মোঃ নুর হোসেন মেম্বার,নারায়ণগঞ্জ জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারন সম্পাদক হাজী জাবেদ রায়হান জয়, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক শাহ মোঃ হানিফ,পৌরসভা জাতীয় পার্টির নেতা লিয়াকত আলী।





এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এদেশে জন্ম না হলে আমরা স্বাধীন সার্বভৌমত্ব বাংলাদেশ পেতাম না। যারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কৃতিত্বকে অস্বীকার করে সে কোন বাংলাদেশী লোক হতে পারেনা, সে রাজাকার, জামায়েত-শিবির ও পাকিস্তানের পক্ষের লোক। স্বাধীনতা বিরোধী পাকিস্তানের দোসররা এখনও এদেশে উন্নয়ন বাধাগ্রস্ত করতে প্রতিনিয়ত ষড়যন্ত্র করে যাচ্ছে। আমাদের সকলকে সোচ্চার হয়ে স্বাধীনতা বিরোধী এ অপশক্তির বিরুদ্ধে কাজ করতে হবে।





তিনি আরও বলেন,সোনারগাঁয়ে প্রত্যোকটি মানুষের এমপি আমি আমার কাছে আসতে গেলে কোন ধাপ লাগে না আমি খোকা বোকাই থাকতে চাই চালক হতে চাইনা, আপনারাই চালাক থাকেন,আমি আপনাদের এমপি আমি হাঁটে বাজারে চা দোকানে চা খেলে আমার এমপিত্ব ছোট হবে না আমি রিকসা ওয়ালাদের সাথে হাত মিলাই বলে ওনারা বলেন এমপিদের মান বলে ছোট হয়,কিন্তু আমার কাছে ছোট নয় আমি আপনাদের ভালবাসী বলেই আমি আপনাদের এমপি।





অনুষ্টানে আরোও উপস্থিত ছিলেন,জাতীয় পার্টি নেতা শামিম আহম্মেদ,স্বেচ্ছাসেবক পার্টির সদস্য আনিসুর রহমান বাবু,সদস্য ফজলুর হক মাষ্টার, পৌর স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক ওমর ফারুক টিটু, সাদীপুর ১নং ওয়ার্ডের রফিক মেম্বার,৩নংওয়ার্ডের হাকিমুদ্দিন মেম্বার,জাতীয় পার্টির নেতা আঃ হক আয়নাল সহ স্থানীয় জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।





উক্ত অনুষ্টানে সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন,সাদীপুর  ইউনিয়ন জাতীয় পার্টি এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭