সোনারগাঁয়ে আওয়ামীলীগের মধ্যে কোনো কোন্দল নেই,দলের সবাই ঐক্যবদ্ধ আছি--ইঞ্জিঃ মাসুম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২২ আগস্ট, ২০২০

সোনারগাঁয়ে আওয়ামীলীগের মধ্যে কোনো কোন্দল নেই,দলের সবাই ঐক্যবদ্ধ আছি--ইঞ্জিঃ মাসুম


সোনারগাঁয়ে আওয়ামীলীগের মধ্যে কোনো কোন্দল নেই,দলের সবাই ঐক্যবদ্ধ আছি--ইঞ্জিঃ মাসুম





আজকের সংবাদ ডেস্কঃ স্বাধীনতার মহান স্হপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও ২১শে আগষ্ট গ্রেনেড হামলার নিহতের স্মরণে নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।





শনিবার(২২শে আগষ্ট) সকাল থেকে দিনব্যাপি এই মিলাদ ও দোয়া মাহ‌ফিল অনু‌ষ্ঠিত হয় এর আগে কোরআন খতম করা হয়।





উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের  যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।





প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন,স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক নেকবর হোসেন নাহিদ।









এসময় প্রধান অতিথি তার বক্তব্য বলেন,দলে ভাঙ্গন নয় দলের ঐক্যের জন্য কাজ করছি। সোনারগাঁয়ের আওয়ামীলীগ বর্তমানে ঐক্যবদ্ধ আছে। আর এ ঐক্য ধরে রাখার জন্য আহবায়ক কমিটি কাজ করছে। তারাই অন্যৈকের কথা বলে যারা রাজনীতি করে ব্যক্তি স্বার্থে এবং রাজনীতি করতে এসে অর্থের উৎস খোঁজে ও বিরোধী দলের সঙ্গে আঁতাত করে রাজনীতি করে তারাই আহবায়ক কমিটিকে মানতে চায়না।





ইঞ্জিনিয়ার মাসুম আরও বলেন,আওয়ামীলীগের মধ্যে কোনো কোন্দল নেই। দলের সবাই ঐক্যবদ্ধ আছি। ফেসবুকে লাইভে এসে বিরোধিতা করে দলের ভাঙ্গন সৃষ্টি করা যাবেনা। দলের মধ্যে কে হাইব্রীড কে ত্যাগী নেতা আমাদের সকলেরই জানা। আসুন ঐক্যবদ্ধ হয়ে দলের জন্য কাজ করি।





পিরোজপুর ইউনিয়নের মোশাররফ মেম্বারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য অ্যাডভোকেট নুর জাহান বেগম, পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ফিরুজ্জামান মোল্লা, যুগ্ম-আহবায়ক ডাক্তার মোহাম্মদ আতিক উল্লাহ।





মিলাদ ও দোয়া মাহ‌ফি‌লে জা‌তির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌ন ও তার প‌রিবা‌রের সকল শহীদ সদস‌্যদের ও গ্রেনেড হামলার নিহতের আত্মার শা‌ন্তি কামনা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা এবং তার প‌রিবা‌রের সদস‌্যদের দীর্ঘায়ু কামনা ক‌রে দোয়া করা হয়।





উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম শামীমের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য দেন- উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন,পিরোজপুর ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি সিরাজুল ইসলাম মোল্লাসহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও শ্রমিকলীগসহ অঙ্গ সংগঠনের নেতারা।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭