কেন্দ্রীয় জাতীয় সেচ্ছাসেবক পার্টির সভাপতি ও সাধারণ সম্পাদককে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যুগ্ন-সাধারণ সম্পাদক জাবেদ রায়হান - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২৪ আগস্ট, ২০২০

কেন্দ্রীয় জাতীয় সেচ্ছাসেবক পার্টির সভাপতি ও সাধারণ সম্পাদককে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যুগ্ন-সাধারণ সম্পাদক জাবেদ রায়হান


জাতীয় সেচ্ছাসেবক পার্টির সভাপতি ও সাধারণ সম্পাদককে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যুগ্ন-সাধারণ সম্পাদক জাবেদ রায়হান





আজকের সংবাদ ডেস্কঃ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য,নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকা কেন্দ্রীয় জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি ও মো:বেলাল হোসেন সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক আলহাজ্ব জাবেদ রায়হান জয়।





সেই সাথে আলহাজ্ব জাবেদ রায়হান জয়কে কেন্দ্রীয় জাতীয় সেচ্ছাসেবক পার্টির যুগ্ন-সাধারণ সম্পাদক নির্বাচিত করায়,জাতীয় পার্টির চেয়ারম্যান,জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি ও জাতীয় পার্টির সংগ্রামী মহাসচিব জিয়া উদ্দিন আহমেদ বাবলু এবং কেন্দ্রীয় জাতীয় সেচ্ছাসেবক পার্টির নবাগত কমিটির সভাপতি লিয়াকত হোসেন খোকা ও সাধারণ সম্পাদক মো:বেলাল হোসেনের প্রতি অন্তরের অন্তঃস্থল থেকে কৃতজ্ঞতা প্রকাশ করেন।





তিনি বলেন,সর্বপ্রথম আল্লাহ্ তায়ালার কাছে শুকরিয়া আদায় করি,জননেতা লিয়াকত হোসেন খোকা (এমপি) কে এই সম্মানে ভুষিত করার জন্য,সোনারগাঁবাসী গর্বিত আপনার মতো একজন নেতা পেয়ে। সোনারগাঁয়ে এই প্রথম কোন ব্যক্তি কেন্দ্রীয় কমিটিতে এত বড় দায়িত্ব লাভ করেছেন। নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টির পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন,আপনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা ও আল্লাহ্ তায়ালার কাছে আপনার জন্য দোয়া ও শুভ কামনা রইল।





এসময় আলহাজ্ব জাবেদ রায়হান জয় জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ন-সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় সকলের ভালবাসা ও দোয়া কামনা করেন এবং কেন্দ্রীয় জাতীয় সেচ্ছাসেবক পার্টির নবাগত কমিটির সকল নেতৃবৃন্দদের অভিনন্দন জানান।





উল্লেখ্য গতকাল রোববার বাংলাদেশ কেন্দ্রীয় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকা (এমপি)কে সভাপতি ও মো: বেলাল হোসেনকে সাধারণ সম্পাদক করে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির ১৬৫ (একশত পয়ষট্টি) সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় নির্বাহী কমিটি অনুমোদন করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহম্মেদ বাবলু এর সুপারিশক্রমে উক্ত কমিটি অনুমোদন দেয়া হয়।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭