সোনারগাঁয়ে আওয়ামীলীগের রাজনীতির নিয়ন্ত্রক এখন রাজাকারদের হাতে--কালাম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১৫ আগস্ট, ২০২০

সোনারগাঁয়ে আওয়ামীলীগের রাজনীতির নিয়ন্ত্রক এখন রাজাকারদের হাতে--কালাম


সোনারগাঁয়ে আওয়ামীলীগের রাজনীতির নিয়ন্ত্রক এখন রাজাকারদের হাতে--কালাম





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য মাহফুজুর রহমান কালামের উদ্যোগে যথাযথ মর্যাদায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম মৃত্যু বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।





শনিবার(১৫ইআগষ্ট)সকালে সোনারগাঁ যাদুঘরের অভ্যন্তরে অবস্থিত বঙ্গবন্ধুর ভাষ্কর্যে ফুল দিয়ে এ শ্রদ্ধা  নিবেদন করেন।





এছাড়াও সোনারগাঁয়ের প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডে ওয়ার্ডে এবং মসজিদ মাদ্রাসায় কালামের উদ্যোগে বঙ্গবন্ধু ও তার পরিবারের জন্য দোয়া মাহফিল ও খাবার বিতরনের আয়োজন করা হয়।





এসময় মাহফুজুর রহমান কালাম বলেন,সোনারগাঁয়ে আওয়ামীলীগের রাজনীতির নিয়ন্ত্রক এখন রাজাকারদের হাতে, যতই দিন যাচ্ছে তারা ততই সক্রিয় হচ্ছে। এভাবে চলতে থাকলে সোনারগাঁয়ে আওয়ামীলীগের নেতৃত্ব শুন্য হয়ে যাবে। এতে ক্ষতিগ্রস্থ হবে দল। সে জন্য তিনি আওয়ামীলীগের তৃনমুল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।





এ সময় উপস্থিত নারায়ণগঞ্জ যুব আইনজীবি পরিষদের সভাপতি অ্যাডভোকেট ফজলে রাব্বী, জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম,সনমান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাহাবুদ্দিন সাবু,পৌরসভা লীগের আহ্বায়ক আমজাদ হোসেন,পৌর আওয়ামীলীগ নেতা মামুন আল ইসমাইল, সনমান্দি ইউনিয়নের সভাপতি ইসহাক মিয়া, সোনারগাঁ বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সোনারগাঁ শাখা সভাপতি আজিজুল রহমান মুকুল, টাইগার ক্লাবের সভাপতি নুরে-আলম, আওয়ামী লীগ নেতা সেলিম আহমেদসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭