ঘিওরে বন্যার্তদের মাঝে উপজেলা প্রশাসনের ত্রাণ-সামগ্রী বিতরণ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০

ঘিওরে বন্যার্তদের মাঝে উপজেলা প্রশাসনের ত্রাণ-সামগ্রী বিতরণ


ঘিওরে বন্যার্তদের মাঝে উপজেলা প্রশাসনের ত্রাণ-সামগ্রী বিতরণ





আজকের সংবাদ ডেস্কঃ মানিকগন্জ ঘিওর উপজেলা প্রশাসনের উদ্যোগে ঘিওরে বন্যার্তদের মানুষদের মাঝে ত্রাণ-সামগ্রী বিতরণ করা হয়েছে।





বৃহস্পতিবার (২৩জুলাই) দুপুরে দিনব্যাপী উপজেলা নির্বাহী অফিসার আইরিন আক্তার উপজেলার বিভিন্ন স্কুল কলেজের আশ্রয় কেন্দ্রে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের আওতায় এসব ত্রাণ-সামগ্রী বিতরণ করেন।





ত্রাণ-সামগ্রীর মধ্যে ছিল শুকনো খাবার (১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ১ কেজি লবন, ১ কেজি চিনি, ১ প্যাকেট নুডলস, ১ কেজি চিড়া) ও ২০০০ পিস পানি বিশুদ্ধকরন ট্যাবলেট।





এসময় উপস্থিত ছিলেন প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলম, ইউপি চেয়ারম্যান অহিদুল ইসলাম টুটুল, ঘিওর প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মোঃ শফি আলম, ইউপি সদস্য নূরুল ইসলাম, দূর্যোগ ব্যবস্থাপনা শাখার কর্মকর্তা ও কর্মচারীগণ সার্বিক সহযোগিতার জন্য অংশগ্রহণ করেন।





উল্লেখ্য,বন্যা কবলিত ঘিওর উপজেলায় ত্রাণ কার্যক্রম মনিটরিং করার জন্য কর্মকর্তা নিয়োগ, বন্যা নিয়ন্ত্রণ সেল খোলা ও বন্যা কবলিত মানুষের তালিকা প্রস্তুত করা হচ্ছে। বন্যা কবলিতদের চিকিৎসা সেবা প্রদানে মেডিকেল টিম গঠন করা হয়েছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭