পশুর হাটে ক্রেতা বিক্রেতা সকলে সামাজিক দুরত্ব বজায় রেখে স্বাস্থ্য বিধি মেনে চলুন----ইঞ্জিঃ মাসুম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৬ জুলাই, ২০২০

পশুর হাটে ক্রেতা বিক্রেতা সকলে সামাজিক দুরত্ব বজায় রেখে স্বাস্থ্য বিধি মেনে চলুন----ইঞ্জিঃ মাসুম


পশুর হাটে ক্রেতা বিক্রেতা সকলে সামাজিক দুরত্ব বজায় রেখে স্বাস্থ্য বিধি মেনে চলুন----ইঞ্জিঃ মাসুম





আজকের সংবাদ ডেস্কঃ সারাদেশ ব্যাপী মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব সেই মুহুর্তে চলে এসেছে মুসলিম ধর্মালম্বীদের ঈদ-উল-আযহা।কোরবানির ঈদ উপলক্ষে সোনারগাঁয়ের বিভিন্ন জায়গায় বসেছে পশুর হাট।





আর মাত্র ৪দিন বাকী সেদিকে লক্ষ্য রেখে মানবতার আখ্যায়ীত সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম পশুর হাটে আসা ক্রেতা বিক্রেতা সকলকে সামাজিক দুরত্ব বজায় রেখে স্বাস্থ্য বিধি মেনে চলার অনুরোধ জানিয়েছেন।





তিনি"আজকের সংবাদ ডটকম”কে দেয়া এক বার্তায় সকলের উদ্দেশ্য বলেন,বর্তমানে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে করোনা ভাইরাসের সংক্রমণ একটু কম, তারপরও আমাদের সকলকে সাবধানে চলাচল করতে হবে আর যাতে এই ভাইরাস মহামারী আকার ধারণ করতে না পারে,তাই আমরা শান্তিপূর্ণ ভাবে সামাজিক দুরত্ব বজায় রেখে স্বাস্থ্য বিধি মেনে হাটে ক্রয় বিক্রয় করবো এবং ইজারাদারাও জেলা প্রশাসনের দেয়া নির্দেশনা মোতাবেক পশুর হাটে বাঁশের খুটি দ্বারা বেষ্টনী দিয়ে ৫ ফুট দুরত্ব নিশ্চিত করে,কোরবানির পশু ক্রয় বিক্রয় ও সামাজিক দুরত্ব বজায় রেখে স্বাস্থ্য বিধি মেনে হাট পরিচলনা করবেন এবং হাটে যেনো শিশুদের আনা না হয় সেদিকে আমরা সকলে দৃষ্টি রাখবো।





অভিভাবকদের কাছে আমার অনুরোধ আপনারা আপনাদের ছোট ছেলে মেয়েদের হাটে নিয়ে আসবেন না।যারা দুরদুরান্ত থেকে পশু ক্রয় বিক্রয়য়ের জন্য হাটে আসবেন তারা অবশ্যই মাক্স পরিধান করবেন মাক্স ছাড়া যেনো হাটের মধ্যে কেউ প্রবেশ করতে না পারে। সর্বশেষ আমি সকলের দীর্ঘায়ু কামনা করি। সকলে সুস্থ থাকুন, স্বাস্থ্য বিধি মেনে ঘরে থেকে ঈদ উদযাপন করুন, নিজে বাঁচুন নিজের পরিবারকে বাঁচান,দেশকে বাঁচান, ধন্যবাদ সবাই।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭