পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সর্বস্তরের জনগণকে শুভেচ্ছা ও অভিনন্দন —–চেয়ারম্যান শিপলু - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সর্বস্তরের জনগণকে শুভেচ্ছা ও অভিনন্দন —–চেয়ারম্যান শিপলু


পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সর্বস্তরের জনগণকে শুভেচ্ছা ও অভিনন্দন
                      —–চেয়ারম্যান হামীম শিকদার শিপলু





পবিত্র ঈদুল-আযহা উপলক্ষে সোনারগাঁ উপজেলাসহ সর্বস্তরের জনগণকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জামপুর ইউনিয়নের সফল চেয়ারম্যান হামীম শিকদার শিপলু।





এক অভিনন্দন বার্তায় তিনি বলেন, ত্যাগের মহিমায় মহিমান্বিত হয়ে প্রতি বছর ঈদুল আজহা আমাদের মাঝে ফিরে আসে। আল্লাহর নৈকট্য অর্জনের উদ্দেশ্যে আত্মোৎসর্গ করাই কোরবানির প্রধান শিক্ষা।পবিত্র ঈদ সবার মাঝে সুখ ও সমৃদ্ধি বয়ে আনুক।
ঈদুল আযহা উপলক্ষে উপজেলার জামপুর এলাকাসহ সর্বস্তরের জনগণকে জানাই আন্তরিক ঈদ মোবারক, অকৃত্রিম শুভেচ্ছা।
ঈদুল আযহা সবার জন্য বয়ে আনুক সুখ-সমৃদ্ধি, অনাবিল আনন্দ। ধনী-দরিদ্র নির্বিশেষে সকলের দুয়ারেই এ আনন্দ বয়ে যাক সমহারে- এ কামনা করি। আসুন, আমরা সকলে সকলের হয়ে ইসলামের বৃহত্তম ধর্মীয় উৎসব, মহিমান্বিত ঈদুল আযহা যথাযোগ্য মর্যাদায় উদযাপন করি। এবারের ঈদে করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকার নির্দেশিত যথাযথ স্বাস্থ্যবিধি সবাই মেনে চলুন ও নিরাপদ দূরত্ব বজায় রাখুন। আসুন সকলে সতর্ক থাকি এবং বেশী বেশী আল্লাহর কাছে দোয়া চাই যাতে আল্লাহ আমাদেরকে এই গজব থেকে মুক্তি দেন’।





তিনি আরও বলেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখহাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে সেই উন্নয়নের ধারাবাহিকতা আমাদের জামপুর  ইউনিয়নসহ সারা সোনারগাঁয়ে প্রতিটি এলাকায় বিদ্যমান থাকুক এটাই আমাদের প্রত্যাশা । সেই লক্ষে আমাদের সাংগঠনিক দক্ষতার সহিত রাজনৈতিক কর্মকান্ড পরিচালনা করে যেতে হবে ।





চেয়ারম্যান নির্বাচিত হওয়া জামপুর ইউনিয়নের গর্বিত সন্তান হামীম শিকদার শিপলু ন্যায়, নীতি সমাজ সেবার মধ্য দিয়ে ইউনিয়নবাসীদের সুখে দুখে পাশে থাকছেন বলে এলাকায় তার সুনাম দিন দিন বৃদ্ধি পাচ্ছে ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭