হাট ইজারাদারদের সাথে সোনারগাঁ থানা পুলিশের মতবিনিময় সভা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৬ জুলাই, ২০২০

হাট ইজারাদারদের সাথে সোনারগাঁ থানা পুলিশের মতবিনিময় সভা


হাট ইজারাদারদের সাথে সোনারগাঁ থানা পুলিশের মতবিনিময় সভা





আজকের সংবাদ ডেস্কঃ সোনারগাঁ থানার উদ্যোগে আসন্ন ঈদুল আযহাকে সামনে রেখে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার স্থায়ী ও অস্থায়ী ২০টি পশুর হাটের ইজারাদারদের সাথে এক মত বিনিময় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।





রোববার সকালে সোনারগাঁ থানা প্রাঙ্গণে হাট ইজারাদার ও হাট সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের সাথে হাটের বিভিন্ন বিষয় নিয়ে সমস্যা ও সমাধান পুলিশের ভুমিকা নিয়ে বিশদ আলোচনা করা হয়।





মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার টি এম মোশারফ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জেরর অতিরিক্ত পুলিশ সুপার (খ অঞ্চল) মো: খোরশেদ আলম, বন্দর থানার অফিসার ইনচার্জ মো: রফিকুল ইসলাম।





মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মো: মনিরুজ্জান মনির।





মত বিনিময় সভায় হাট ইজারাদাররা অভিযোগ করেন তাদের হাটের জন্য আনা গরুগুলো সহাসড়কের পাশে বসানো হাটের ইজারাদার ও তাদের লোকজনরা জোড় পূর্বক নামিয়ে রাখে, এতে রাজি না হলে গরুর ব্যাপারীদের মারধর করা হয়। এ রকম কোন ঘটনা যাতে না ঘটে সেজন্য পুলিশের হস্তক্ষেপ কামনা করেন তারা।





এসময় পুলিশের কর্মকর্তারা বলেন, করোনাকালে দেশের অর্থনীতিতে ধস নেমে এসেছে। এ মুর্হুতে কোনবানীর ঈদ। এছাড়া সারা দেশের বন্যা পরিস্থিতি ভয়াবহ। এমতাবস্থায় গরু খামারীদের অবস্থাও খুব খারাপ। তাদের পালিত গরুগুলো ন্যায্য দাম নিয়েও রয়েছে শঙ্কা। ফলে গরু খামারীদের গরুর ন্যায্য মুল্য নিশ্চিত করতে মহাসড়কে কোন চাঁদাবাজ চাদাবাজি করতে না পারে ও গরু ব্যবসায়ীরা কোন হয়রানীর শিকার যাতে না হতে হয় সেজন্য পুলিশ কাজ করে যাচ্ছে। এছাড়া গরুর হাটগুলোতে পুলিশের নজরদারী বাড়ানো হবে। কোন ব্যবসায়ী নিরাপত্তাহীনতার ভুগলে সে যদি পুলিশের সাহায্য চায় তাহলে পুলিশ তাকে নিরাপত্তার ব্যবস্থা করবে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭