ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন আঃলীগ স্বেচ্ছা‌সেবকলী‌গ সদস্য সামসুজ্জামান সামসু - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৩১ জুলাই, ২০২০

ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন আঃলীগ স্বেচ্ছা‌সেবকলী‌গ সদস্য সামসুজ্জামান সামসু


ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আঃলীগ স্বেচ্ছা‌সেবকলী‌গ সদস্য সামসুজ্জামান সামসু





পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে ‌সোনারগাঁবাসীসহ সমগ্র দেশবাসীকে ঈদুল আযহা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিশিষ্ট সমাজসেবক,নারায়গঞ্জ জেলা আঃলীগ স্বেচ্ছা‌সেবকলী‌গের সদস্য সামসুজ্জামান সামসু।





সামসুজ্জামান বলেন,ঈদ-উল-আযহা মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব।অপনার খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল আযহা।দিনটি বড়ই আনন্দের, খুশির।





তিনি আরও বলেন, ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম। এখানে হিংসা-বিদ্বেষ, হানাহানির কোনো স্থান নেই। মানবিক মূল্যবোধ, পারস্পরিক সহাবস্থান, পরমতসহিষ্ণুতা ও সাম্যসহ বিশ্বজনীন কল্যাণকে ইসলাম ধারণ করে। ইসলামের এই সুমহান বার্তা ও আদর্শ সবার মাঝে ছড়িয়ে দিতে হবে। ইসলামের মর্মার্থ ও অন্তর্নিহিত তাৎপর্য মানবতার মুক্তির দিশারি হিসেবে ছড়িয়ে পড়ুক, বিশ্ব ভরে উঠুক শান্তি আর সৌহার্দ্যে-পবিত্র ঈদ-উল-আযহার এ প্রত্যাশা করি।





করোনা মহামারীর ভয়াবহতার মধ্যেও ঈদের খুশি আপনাদের-আমাদের জীবনকে মহান আল্লাহ-তায়ালা পূর্ণতা দান করুক এই দোয়া করি।সেই সাথে সামাজিক দূরত্ব বজায় রেখে পবিত্র ঈদ-উল-আযহা পালন করুন। পবিত্র ঈদ-উল-আযহা সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি ও সমৃদ্ধি। বছরের প্রতিটি দিন ঈদের দিনের ন্যায় আনন্দময় হোক– এই শুভ প্রত্যয় আবারও ঈদ মোবারক।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭