করোনাজয়ী পুলিশ সদস্যকে ফুল দিয়ে বরণ করে ঈদ উপহার দিলেন ওসি মনির - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৩১ জুলাই, ২০২০

করোনাজয়ী পুলিশ সদস্যকে ফুল দিয়ে বরণ করে ঈদ উপহার দিলেন ওসি মনির


করোনাজয়ী পুলিশ সদস্যকে ফুল দিয়ে বরণ করে ঈদ উপহার দিলেন ওসি মনির





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ থানার করোনাজয়ী পুলিশ সদস্যকে ফুল দিয়ে বরণ করে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মনিরুজ্জামান মনির। এ সময় অন্য সহকর্মীরা হাততালি দিয়ে কাজে ফিরে আসা ওই পুলিশ সদস্যদের অভিবাদন জানান।





গতকাল বৃহস্পতিবার সকালে সোনারগাঁ থানা কার্যালয়ে করোনাজয়ী পুলিশের ওই সদস্যকে উষ্ণ অভিনন্দনের মাধ্যমে বরণ ও ঈদ উপহার দেয়া হয়।





সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মনিরুজ্জামান মনিরের নিজস্ব অর্থায়নে এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।









এসময় ওসি মনিরুজ্জামান জানান, করোনা ভাইরাস দেশে ভয়ানক হয়ে উঠলে বাংলাদেশ পুলিশ জনগণ ও প্রশাসনকে সহযোগিতা করতে ব্যাপক ভূমিকা রাখে। যেখানে পরিবারের সদস্যরা করোনা রোগী বা মৃতদেহের দাফন কাফনে এগিয়ে আসছিল না, সেখানে বাংলাদেশ পুলিশ এগিয়ে গিয়ে এসব মৃত ব্যক্তির লাশ দাফন কাফনের ব্যবস্থা করে। সোনারগাঁয়ে লকডাউনসহ করোনা রোগীদের আইসোলেশনে পাঠাতে পুলিশ ব্যাপক ভূমিকা রাখে। প্রশাসনের সাথে কাজ করতে গিয়ে সোনারগাঁ থানায় অনেক পুলিশ করোনায় আক্রান্ত হয়। তারা ইতিমধ্যে সুস্থ হয়ে উঠেছেন। আজ করোনাজয়ী সোনারগাঁ থানার পুলিশকে ফুল দিয়ে বরণ ও ঈদ উপহার সামগ্রীর দেয়া হয়।





এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সোনারগাঁ থানার ওসি তদন্ত শরীফ আহমেদ সেকেন্ড অফিসার এসআই পঙ্কজ এসআই,এসআইসহ অন্য পুলিশ সদস্যবৃন্দ।





করোনাজয়ী পুলিশ সদস্যরা করোনার বিরুদ্ধে যুদ্ধ করে নিজেদের সুস্থ হয়ে ওঠার অভিজ্ঞতা জানান এবং সহযোগিতার জন্য পুলিশ অতিরিক্ত পুলিশ সুপার, ওসি মনিরুজ্জামান ও সহকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।





গত ২৮ এপ্রিল থেকে সোনারগাঁ থানার এসআই, এএসআই ও পুরুষ ও মহিলা কনস্টেবল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রায় তিন সপ্তাহ জেলা পুলিশ লাইনে আইসোলেশনে ছিলেন। আইসোলেশনে থেকে সকলেই করোনা মুক্ত হয়ে সুস্থ হয়ে উঠে কাজে ফিরে আসেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭