স্বাস্থ্যবিধি মেনে পবিত্র ঈদুল আযহা উদযাপনের আহবান জানিয়েছেন ইঞ্জিঃ সফিকুল ইসলাম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৩১ জুলাই, ২০২০

স্বাস্থ্যবিধি মেনে পবিত্র ঈদুল আযহা উদযাপনের আহবান জানিয়েছেন ইঞ্জিঃ সফিকুল ইসলাম


স্বাস্থ্যবিধি মেনে পবিত্র ঈদুল আযহা উদযাপনের আহবান জানিয়েছেন ইঞ্জিঃ সফিকুল ইসলাম।





পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সোনারগাঁসহ দেশ ও দেশের বাহিরে সর্বস্তরের জনগনকে ঈদুল আযহার শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন মোবারকবাদ জানিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপকমিটির আন্তর্জাতিক বিষয়ক সদস্য ইঞ্জিনিয়ার সফিকুল ইসলাম।





এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, স্বাস্থ্যবিধি মেনে পবিত্র ঈদুল আযহা উদযাপন করতে হবে। শান্তিপূর্ন এবং সৌহার্দ্যময় সমাজ গঠনে ঈদুল আযহার আবেদন চিরন্তন। প্রতি বছর ঈদুল আযহা ত্যাগের মহিমা নিয়ে আমাদের সামনে আসে।শুধু পশু কোরবানি দিলেই হবে না, সাথে মনের পশুত্বও ত্যাগ করতে হবে।  প্রতিবছর উচ্ছ্বাস, উদ্ভাস, আনন্দ, খুশি আর ভালোবাসার সমারোহ নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল আযহা।





ঈদ সব শ্রেণী পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সম্প্রীতি, সৌহার্দ ও ঐক্যের বন্ধন উল্লেখ করে ধনী, গরীব নির্বিশেষে সবাই এক কাতারে শামিল হয় এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেয়। ঈদের আনন্দ বিরাজমান হউক প্রত্যেক ঘরে ঘরে এবং ঈদুল আযহার শিক্ষা আমাদেরকে সুন্দর ও সমৃদ্ধ সমাজ গঠনে উদ্বুদ্ব করুক এ প্রত্যাশা করি। সেই সাথে সবার জন্য আনন্দপূর্ণ ও কল্যাণকর মঙ্গল বয়ে আনুক পবিত্র ঈদুল আযহায় এটাই কামনা করি।





করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকার নির্দেশিত যথাযথ স্বাস্থ্যবিধি সবাই মেনে চলি ও নিরাপদ দূরত্ব বজায় রাখি। আসুন সকলে সতর্ক থাকি এবং বেশী বেশী আল্লাহর কাছে দোয়া চাই যাতে আল্লাহ আমাদেরকে এই গজব থেকে মুক্তি দেন। সকলের সুস্বাস্থ্য কামনা ও সকলকে আমন্ত্রন জানিয়ে ঈদের শুভেচ্ছাসহ ঈদ মুবারক জানাই। আল্লাহ সবার মঙ্গল করুক,আমীন। 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭