গর্ভবতী মায়েদের স্বাস্থ্য সেবা দিতে সোনারগাঁয়ে সেনাবাহিনীর মেডিকেল ক্যাম্প - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০

গর্ভবতী মায়েদের স্বাস্থ্য সেবা দিতে সোনারগাঁয়ে সেনাবাহিনীর মেডিকেল ক্যাম্প


গর্ভবতী মায়েদের স্বাস্থ্য সেবা দিতে সোনারগাঁয়ে সেনাবাহিনীর মেডিকেল ক্যাম্প





আজকের সংবাদ ডেস্কঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনীর সদর দপ্তরের ৯ পদাতিক ডিভিশনের ব্যবস্থাপনায় নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে স্থানীয় গর্ভবতী মায়েদের স্বাস্থ্য সেবা দিতে সেনাবাহিনীর মেডিকেল ক্যাম্প পরিচালনা করা হয়।





বৃহস্পতিবার (২৩ জুলাই) সকাল ১১ ঘটিকায় সোনারগাঁ পৌরসভার সোনারগাঁ জি আর ইনস্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজে মাঠে মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন বাংলাদেশ সেনাবাহিনীর সদর দপ্তরের ৯ পদাতিক ডিভিশনের একটি ইউনিট লিডার ও ১১ ফিল্ড এম্বুলেন্সের অধিনায়ক লে. কর্নেল মো. ফখরুল আলম বিএসপি, এমপিএইচ।





তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনীর ৯ পদাতিক ডিভিশন ও সাভার এরিয়ার ব্যবস্থাপনায় সামাজিক দুরত্ব বজায় রেখে স্থানীয় গর্ভবতী মায়েদের স্বাস্থ্য পরীক্ষার মধ্যে নাড়ীর গতি, রক্তচাপ, রক্ত শূন্যতা, ওজন, ফিটাল মুভমেন্ট, অক্সিজেন সম্পৃক্ততা এবং ল্যাব পরীক্ষার মধ্যে রক্তের গ্রুপ, কমপ্লিট বাল্ড কাউন্ট, কোভিড-১৯ আরটি-পিসিআর পরীক্ষা, সুগার পরীক্ষা, এবং ইউরিন পরীক্ষা করার পাশাপাশি তাদেরকে সম্পূর্ণ বিনামূল্যে প্রয়োজনীয় ঔষধ ও হরলিক্স, স্যানিটারি প্যাডসহ উপহার সামগ্রী বিতরণ করছি।





এসময় উপস্থিত ছিলেন, মেজর ডা. রাজিয়া সুলতানা গাইনোলজিষ্ট,ক্যাপ্টেন ডাঃ আমেনা আক্তার, মেডিক্যাল অফিসার,লেঃ মোঃ আনোয়ার হোসেন, লেঃ কর্ণেল মো আবুল মুত্তাকিম,এসপিপি,পিএসজিজি, মেজর আব্দুল্লাহ আল ফরহাদ,লে. রিজভীউল হক রিয়াদ, নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ, ইউএনও মোঃ সাইদুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. পলাশ কুমার সাহা প্রমুখ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭