২ শতাধিক ডেকোরেটার কারিগরের মাঝে এমপি খোকার খাদ্য সামগ্রী বিতরন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২৯ জুন, ২০২০

২ শতাধিক ডেকোরেটার কারিগরের মাঝে এমপি খোকার খাদ্য সামগ্রী বিতরন


২ শতাধিক ডেকোরেটার কারিগরের মাঝে এমপি খোকার খাদ্য সামগ্রী বিতরন





আজকের সংবাদ ডেস্কঃ কোভিড-১৯ করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য,ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব, নারায়ণগঞ্জ -৩(সোনারগাঁ)আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার নিজস্ব অর্থায়নে কর্মহীন দুই শতাধিক ডেকোরেটার কারিগর পরিবারের মাঝে খাদ্য উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।





রোববার(২৮জুন)সন্ধায় মোগরাপাড়া ইউনিয়নের চৌরাস্তায় অবস্থিত এমপি খোকার নিজস্ব কার্যালয়ে থেকে এ খাদ্য উপহার সামগ্রী বিতরণ করা হয়।





এসময় মাননীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা নিজে উপস্থিত থেকে ২ শতাধিক কর্মহীন হয়ে পরা ডেকোরেটর শ্রমিকদের মাঝে চাল,ডাল,তেল,লবন, আটা বিতরন করেন।





এসময় এমপি খোকার সাথে উপস্হিত ছিলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইন্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।





ডেকোরেটর কারিগরদের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার সামগ্রী এমপি খোকার কাছ থেকে বুঝে নেন ডেকোরেটার মালিক কাশেম মোল্লা,মোঃজহির, মোঃমোক্তার হোসেন, মোঃ সোহরাব,রাসেল মিয়া,জজ মিয়া, মোঃগিয়াসউদ্দিন, সালাম শিকদার,মোঃগোলেনুর মিয়া।





এছাড়াও আরোও উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক আলহাজ্ব জাবেদ রায়হান জয়,মুজিবুর রহমান মেম্বার,মাসুদুর রহমান মাসুম,ফজলুল হক মাষ্টার, শাহিন সহ অনেকে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭