বীর মুক্তিযোদ্ধা ও সংঙ্গীত শিল্পী মনিরের মৃত্যুতে শোক প্রকাশ করেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের মুকুল ও মাসুম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৫ জুন, ২০২০

বীর মুক্তিযোদ্ধা ও সংঙ্গীত শিল্পী মনিরের মৃত্যুতে শোক প্রকাশ করেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের মুকুল ও মাসুম


বীর মুক্তিযোদ্ধা ও সংঙ্গীত শিল্পী মনিরের মৃত্যুতে শোক প্রকাশ করেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের মুকুল ও মাসুম





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও পৌরসভার দত্তপাড়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা ও নজরুল সংঙ্গীত শিল্পী মো. মনোয়ার হোসেন মনির কিডনি রোগে আক্রান্ত হয়ে  ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন।





তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন,বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের নারাায়ণগঞ্জ  জেলার সোনারগাঁও  উপজেলা শাখার সভাপতি আজিজুল ইসলাম মুকুল ও সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুম।





তারা মরহুম মো. মনোয়ার হোসেন মনিরের  রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।





বীর মুক্তিযোদ্ধা ও সংঙ্গীত শিল্পী মো. মনোয়ার হোসেন মনির গত শুক্রবার সকাল সাড়ে ৮টায় ইন্তেকাল করেন। মুক্তিযোদ্ধা মনির হোসেন প্রয়াত চিত্র নায়িকা পারভীন সুলতানা দিতির বড় ভাই।





মনোয়ার হোসেন মনির সোনারগাঁও শিল্পকলা একাডেমির সদস্য ছিলেন। তিনি নিয়মিতভাবে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) তে নজরুল সংঙ্গীত গাইতেন ও বিভিন্ন নাটকে পার্শ্ব শিল্পী চরিত্রে অভিনয় করেছেন।





মৃত্যুকালে স্ত্রী,  দুই ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।





মনোয়ার হোসেন মনিরের মৃত্যুতে সোনারগাঁও      শিল্পকলা একাডেমির সভাপতি ও সোনারগাঁও উপজেলা নির্বাহী অফিসার মো. সাইদুল ইসলামসহ  সকল সদস্য, কন্ঠ শিল্পী ও কলা কুশলী এবং মুক্তিযোদ্ধা সংসদ সোনারগাঁও শাখার কমান্ডারসহ সকল সদস্য তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন।





তার মৃত্যুতে শিল্পাঙ্গন ও মুক্তিযোদ্ধাদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।





মুক্তিযোদ্ধা মনোয়ার হোসেনকে দুপুরে রাষ্টীয় মর্যাদায় জানাযা শেষে শেষ বিদায় জানান সোনারগাঁও উপজেলা নির্বাহী অফিসার মো. সাইদুল ইসলামসহ মুক্তিযোদ্ধারা।





বাদ জুম্মা পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন করা হয়েছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭