মধ্যরাতে লাশ দাফনে এমপি খোকা’র সেচ্ছাসেবক টিম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৬ জুন, ২০২০

মধ্যরাতে লাশ দাফনে এমপি খোকা’র সেচ্ছাসেবক টিম


মধ্যরাতে লাশ দাফনে এমপি খোকা’র সেচ্ছাসেবক টিম





আজকের সংবাদ ডেস্কঃ করোনা উপসর্গ নিয়ে আউলিয়া বেগম নামে এক মহিলা মারা যাওয়ায় লাশ দাফনে কেউ এগিয়ে আসেনি।এগিয়ে এসেছেন এমপি খোকার সেচ্ছাসেবী টিম। মারা যাওয়ার প্রায় ৬ ঘন্টা অতিবাহিত হলেও কোন আত্মীয় স্বজন এগিয়ে না আসায় খবর পেয়ে রাত ১২ টায় লাশ দাফন করলেন নারায়ণগঞ্জ- ৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা।





নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের আলমপুর গ্রামে এ ঘটনা ঘটে।





করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরণ করায় লাশ দাফন কাফনের পুরো কাজটি সম্পন্ন করেন স্থানীয় এমপি লিয়াকত হোসেন খোকার গঠিত লাশ দাফন কমিটির স্বেচ্ছাসেবীরা।





উপজেলার জামপুর ইউনিয়নের আলমপুর গ্রামের হোসেন আলীর স্ত্রী আউলিয়া বেগম কয়েকদিন ধরে জ্বর, ঠান্ডা, শ্বাস কষ্ট ও গলা ব্যাথাসহ বিভিন্ন উপসর্গ নিয়ে ভুগছিলেন।এমপি খোকার স্বেচ্ছাসেবী বলেন, এমপি মহোদয় রাতেই নিহতের লাশ দাফনের জন্য ওই বাড়িতে আমাদের পাঠান। রাত ১২টার দিকে ওই বাড়িতে গিয়ে  ঘর থেকে লাশ বের করে নানাখি কবরস্থানে দাফন করা হয়।
স্বেচ্ছাসেবক টিমে ছিলেন,সানাউল্লাহ বেপারীর মো.আবু কালাম, মো.আলী আকবর, আল আমিন, আঃনুর, মো.গোলজার হোসেন, মাহমুদুল হাসান হৃদয়, গাজী শাহ আলম, মোহাম্মদ ওমর ফারুক, মো.মামুন, মহিলা স্বেচ্ছাসেবক মোসাম্মৎ হোসনেয়ারা বেগম।





এমপি লিয়াকত হোসেন খোকা বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলায় বিভিন্ন পর্যায়ে টিম গঠন করে দেয়া হয়েছে। করোন উপসর্গ নিয়ে যে কেহ মারা গেলে লাশ পরে থাকে, দাফনের জন্য কেউ এগিয়ে আসে না কেহ ,এটা অমানবিক। তাই আমার স্বেচ্ছাসেবক টিম দিয়ে দিনে বা রাতেই হওক লাশ দাফন কাজ শেষে করাবো ইনশাআল্লাহ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭