সোনারগাঁয়ে ভাগিনার হাতে মামা খুন হওয়ার ঘটনায় থানায় মামলা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২২ জুন, ২০২০

সোনারগাঁয়ে ভাগিনার হাতে মামা খুন হওয়ার ঘটনায় থানায় মামলা


সোনারগাঁয়ে ভাগিনার হাতে মামা খুন হওয়ার ঘটনায় থানায় মামলা





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জমি সংক্রান্ত বিরোধ ও গাছের কাঁঠাল পাড়াকে কেন্দ্র করে ভাগিনার বটির আঘাতে মামা আবুল কাসেম (৫৫) খুন হয়েছে।রোববার বিকেলে উপজেলার সনমান্দি ইউনিয়নের সনমান্দি পূর্ব পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এসময় স্থানীয়রা ঘাতক ভাগিনা হৃদয়কে আটক করে পুলিশের কাছে সোপার্দ করেন।





এঘটনায় গতকাল সোমবার নিহতের ছেলে মনির হোসেন বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।





পুলিশ ও স্থানীয়রা জানায়,উপজেলার সনমান্দি ইউনিয়নের সনমান্দি পূর্ব পাড়া গ্রামের আবুল কাসেমের বাড়িতে তার বোন রূপবান ও রূপবানের ছেলে হৃদয় মিয়া রোববার এসে তার মায়ের জায়গা দাবি করেন ও গাছের কাঁঠাল পাড়তে গেলে,তার মামা আবুল কাসেম বাধাঁ দেন।





এ সময় মামা ভাগিনার মধ্যে কথা-কাটাকাটি হলে এক পর্যায়ে উত্তেজিত হয়ে ভাগিনা হৃদয় তার মামা আবুল কাসেমকে বটি দিয়ে কুপিয়ে জখম করে।





এসময় আবুল কাসেমের স্ত্রী শামসুন্নাহার এগিয়ে গেলে তাঁকেও কুপিয়ে আহত করে,মারাত্মক আহত অবস্থায় আবুল কাসেমকে প্রথমে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ঢাকা মেডিকেল হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। আবুল কাসেম পূর্ব সনমান্দী গ্রামের মৃত হোসেন আলীর ছেলে।





এদিকে মামা আবুল কাসেমের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে স্থানীয় ও নিহতের স্বজনরা ভাগিনা হৃদয় মিয়াকে আটক করে গাছের সঙ্গে বেঁধে সোনারগাঁ থানা পুলিশকে খবর দেয়।
সোনারগাঁ থানা পুলিশ খবর পেয়ে এস আই শাহাদাৎ হোসেন ঘটনাস্থল হতে ঘাতক হৃদয় মিয়াকে আটক করে।এবং আবুল কাসেমের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করেন।





এব্যাপারে সোনারগাঁ থানার ওসি (তদন্ত) শরীফ আহম্মেদ বলেন,আবুল কাসেমকে হত্যার ঘটনায় তার ভাগিনা হৃদয় মিয়াকে আটক করা হয় এবং নিহতের ছেলে মনির হোসেন বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭