পানছড়িতে প্রথম করোনা পজেটিভ রোগী শান্ত বিকাশ ত্রিপুরা সুস্থ হয়ে বাড়িতে - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০

পানছড়িতে প্রথম করোনা পজেটিভ রোগী শান্ত বিকাশ ত্রিপুরা সুস্থ হয়ে বাড়িতে


পানছড়িতে প্রথম করোনা পজেটিভ আসা রোগী শান্ত বিকাশ ত্রিপুরা সুস্থ হয়ে বাড়ি ফিরলেন





মিঠুন সাহা খাগড়াছড়ি,প্রতিনিধিঃ খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার কুড়াদিয়া ছড়ার হরিসাধন পাড়া এলাকায় ১ম করোনা পজেটিভ আসা রোগী শান্ত বিকাশ ত্রিপুরা সম্পূর্ণ সুস্থ হয়ে ২১ দিন পর আজ ফিরে গেছেন।এবং রোগীর সংস্পর্শে আসা তার মা মুজিব বালা ত্রিপুরাসহ মা ছেলে উভয় বাড়ি ফিরেছেন।





৪ মে বৃহস্পতিবার সকাল ১১ টার সময় পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন কক্ষের সামনে থেকে ফুল দিয়ে তাকে বিদায় জানানো হয়।





এই সময় উপস্থিত ছিলেন পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাঃঅনুতোষ চাকমা,ডাক্তার আরিফিন,ডাক্তার রিফল বাপ্পি,মেডিকেল টেকনোলজিস্ট সলিট চাকমা (ল্যাব)সহ রোগীকে চিকিৎসা সেবা দেওয়া সকল নার্স এবং সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।





এই সময় তার স্বাস্থের কথা বিবেচনা করে তার জন্য বিভিন্ন ফলমূলসহ খাদ্য দ্রব্য তুলে দেন ডাক্তার অনুতোষ চাকমা।





পজেটিভ আসা রোগী শান্ত বিকাশ ত্রিপুরা বলেন, পানছড়ি হাসপাতালের সকল চিকিৎসক আমাকে অত্যন্ত যত্ন সহকারের সেবা দিয়েছেন। বিশেষ করে ডাঃঅনুতোষ স্যার আমাকে ও আমার মাকে মানসিক ভাবে শক্তি যুগিয়েছেন।তাদের আন্তরিক সেবায় আমি এখন সুস্থ।





পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মকর্তা ডাঃ অনুতোষ চাকমা বলেন;শান্ত বিকাশ ত্রিপুরা আজ সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছে।আমাদের স্বাস্থ্য কমপ্লেক্সের সকল চিকিৎসকসহ আমরা সব সময় তাকে দেখভাল করেছি।সে আজ সম্পূর্ণ সুস্থ। তারপরও আমরা তাকে আরও কিছুদিন বাসায় থেকে স্বাস্থ্য বিধি মেনে চলতে বলেছি।আমি সবাইকে অনুরোধ করবো আপনারা সব সময় স্বাস্থ্য বিধি মেনে চলবেন।তাহলে আমরা এই করোনার সংক্রমণ থেকে মুক্ত থাকতে পারবো।





উল্লেখ্যঃগত ১৪ এপ্রিল খাগড়াছড়ি সদর সদর হাসপাতাল থেকে সুস্থ হয়ে পানছড়িতে নিজ বাড়িতে ফিরে আসলে সেইদিন বিকালে জানা যাই তার করোনা পজেটিভ।পরে পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত স্বাস্থকর্মী ও রেডক্রিসেন্ট ইউনিটের সহযোগিতা রোগী ও তার সংস্পর্শে আসা মাকে পানছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে নিবিড় পরিচর্যায় রাখা হয়।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭