সোনারগাঁয়ে মাদক ও জুয়ারী আলী হোসেন ও আবু সিদ্দিক সংবাদ প্রকাশের পর বেপরোয়া - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৯ জুন, ২০২০

সোনারগাঁয়ে মাদক ও জুয়ারী আলী হোসেন ও আবু সিদ্দিক সংবাদ প্রকাশের পর বেপরোয়া


সোনারগাঁয়ে মাদক ও জুয়ারী আলী হোসেন ও আবু সিদ্দিক সংবাদ প্রকাশের পর বেপরোয়া





সোনারগাঁ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সনমান্দি ইউনিয়নের বাবুরকান্দি এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে মাদক কারবারি ও জুয়ারী মোঃ আলী হোসেন (৫০) ও আবু সিদ্দিক (৩৮) দুই সহোদর ভাইয়ের বিরুদ্ধে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ করার পর থেকেই বেপরোয়া হয়ে উঠেছে।





এদিকে বিভিন্ন গণমাধ্যমে তাদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করার পর বিভিন্ন লোক মাধ্যমে সাংবাদিকদের দেখে নেয়ার হুমকি দেয়ারও অভিযোগও রয়েছে।





অন্যদিকে এলাকাবাসী সূত্রে জানা গেছে, মাদক কারবারি ও জুয়ারী মোঃ আলী হোসেন ও আবু সিদ্দিক বিরুদেদ্ধ বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর থেকেই এলাকায় মাদক ও জুয়ার আসর বন্ধ রয়েছে।





উল্লেখ: করোনাভাইরাসে লকডাউনের সুযোগে সনমান্দি ইউনিয়নের বাবুরকান্দি এলাকায় খাল পাড়ের আম বাগের ভেতরে ১২-১৪ জনের একদল জুয়ারী গত প্রায় আড়াই মাস যাবত জুয়ার আসর বসিয়ে লক্ষ লক্ষ টাকার খেলায় মেতে উঠেছে। এদেরকে শেল্টার দিচ্ছে, মোঃ আলী হোসেন ও আবু সিদ্দিক নামে দুই সহোদর ভাই এবং জুয়া খেলার শেল্টারের পাশাপাশি ইয়াবা ট্যাবলেট, গাঁজা ও ফেনসিডিল বেচাকেনা করছে বলেও অভিযোগ রয়েছে।





এ ছাড়াও জুয়ারীদের শেল্টার দাতা মোঃ আলী হোসেন ও আবু সিদ্দিক দুই সহোদরের বিরুদ্ধে রয়েছে বিভিন্ন অপকর্মের অভিযোগ। কয়েক বছর আগে আলী হোসেন ঢাকা রাজধানীর (তৎকালিন ডেমড়া) বর্তমানে যাত্রাবাড়ি থানায় আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার হয়ে দীর্ঘ দিন জেল হাজত খেটেছে। তার বিরুদ্ধে নারী কেলেংকারীরও অভিযোগ রয়েছে। অন্যদিকে মোঃ আলী হোসেনের ছোট ভাই আবু সিদ্দিকের বিরুদ্ধেও রয়েছে নারী কেলেংকারী, মাদক ব্যবসা ও সমিতির টাকা আত্মসাতের অভিযোগ। এমন কি আবু সিদ্দিক বিভিন্ন রাজনৈতিক নেতাদের সঙ্গে ফটো সেশন করে সোশ্যাল মিডিয়া প্রচার করে এলাকাবাসীর কাছে নিজেকে ক্ষমতাবান বলে জাহির করে।  
বাবুরকান্দি এলাকার নাম প্রকাশ্যে অনিচ্ছুক একাধিক ব্যক্তি বলেন, এ সকল জুয়ারী ও মাদক কারবারিদের কারণে এলাকায় আইন শৃঙ্খলার চরম অবনতি ও দিন দিন চুরি, ডাকাতি ও ছিনতাই বেড়ে যাচ্ছে। তাই র‌্যাব, পুলিশ ও প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের সু-দৃষ্টি কামনা করেছেন।





এ ব্যাপারে মোঃ আলী হোসেন ও আবু সিদ্দিকের সঙ্গে মোবাইলে কথা হলে তারা জুয়াসহ সকল অপকর্মের সঙ্গে সংশ্লিষ্ট থাকার কথা অস্বীকার করেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭