প্রধানমন্ত্রীর দেয়া ২০তম উপহার সামগ্রী বিতরণে ইঞ্জিনিয়ার মাসুম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১৭ জুন, ২০২০

প্রধানমন্ত্রীর দেয়া ২০তম উপহার সামগ্রী বিতরণে ইঞ্জিনিয়ার মাসুম


প্রধানমন্ত্রীর দেয়া ২০তম উপহার সামগ্রী বিতরণে ইঞ্জিনিয়ার মাসুম





আজকের সংবাদ ডেস্কঃ মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া ২০তম উপহার সামগ্রী বিতরণ করেছেন নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। করোনার কারণে কর্মহীন,দুস্থ ও অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া এ উপহার বিতরণ করা হয়।





বুধবার(১৮জুন) সকালে পিরোজপুর ইউনিয়ন কার্যালয় থেকে কর্মহীন দুস্থ ও অসহায় পরিবারের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করেন তিনি।





এসময় আরও উপস্থিতি ছিলেন, ট্যাগ অফিসার আরিফুল হক, উপ সহকারি প্রকৌশলী, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, ইউপি সদস্যগন, ইউপি সচিব, উদ্যোক্তা ও গ্রাম পুলিশসহ অন্যান্য সদস্যরা।





উপহার বিতরণকালে ইঞ্জিনিয়ার মাসুম বলেন, প্রধানমন্ত্রীর উপহার আমি সততা ও নিষ্ঠার সাথে অতি দারিদ্রদের মাঝে বিতরণ করছি। এ ইউনিয়নের একজন মানুষও না খেয়ে থাকবেন না।
তিনি আরও বলেন রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার নির্দেশে সরকারের পাশাপাশি আমি আমার নিজস্ব তহবিল থেকে সাহায্য-সহযোগিতা করে যাচ্ছি। করোনার প্রাদুর্ভাব যতদিন থাকবে এ কার্যক্রম ঠিক ততদিনই অব্যহত থাকবে। সবার কাছে একটিই অনুরোধ আপনারা ঘরে থাকুন। আমরা আপনার ঘরে খাবার পৌঁছে দিবো ইনশাআল্লাহ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭