সোনারগাঁয়ে পুলিশি তৎপরতায় ১০ ঘন্টায় চুরির মালামাল উদ্ধার, আটক ২ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১২ জুন, ২০২০

সোনারগাঁয়ে পুলিশি তৎপরতায় ১০ ঘন্টায় চুরির মালামাল উদ্ধার, আটক ২


সোনারগাঁয়ে পুলিশি তৎপরতায় ১০ ঘন্টায় চুরির মালামাল উদ্ধার, আটক ২





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বৃহস্পতিবার (১১জুন)রাতে চুরির ঘটনায় থানায় সকালে অভিযোগ দায়ের করলে সোনারগাঁ থানা পুলিশের তৎপরতায় ১০ ঘন্টার মধ্যেই চোরসহ চুরি করা মালামাল উদ্ধার করা হয়েছে।





বৃহস্পতিবার (১১জুন) রাতে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা বাজার এলাকার একটি পাইকারী দোকানে চোরেরা দোকানের তালা কেটে দোকানে থাকা সাড়ে ৪ লাখ টাকার সিগারেটসহ অন্যান্য মালামাল চুরি করে পালিয়ে যায়। এ ঘটনায় সকালে থানায় দোকানদার রাজা মিয়া অভিযোগ দায়ের করেন।





সোনারগাঁ থানার উপপরিদর্শক সৈয়দ আজিজুল হক জানান,সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির স্যার এর নির্দেশে অভিযোগ পাওয়া মাত্রই আমি ঘটনাস্থলে পৌঁছে তদন্ত করে পাশের দোকানের একটি সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে মার্কেটের পাহাড়াদার সফি (৫৫) ও পাশের খাবার হোটলের বয় সাগর (২৫) কে চোর সন্দেহে আটক করে তাদের দেয়া তথ্য মতে তাদের দুজনের বাড়ি থেকে চুরি হওয়া মালামাল ও নগদ টাকা উদ্ধার করতে সক্ষম হই, তিনি বলেন অভিযান অব্যাহত রয়েছে, তাদের সাথে আরো কে কে জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে।





দোকান মালিক রাজা মিয়া বলেন, সকালে দোকানের চুরির বিষয়টি থানায় অভিযোগ আকারে জানানোর পর বিকেলে তা উদ্ধারের খবর পেয়ে আমি পুলিশের প্রতি পূর্নআস্থা ফিরে পেয়েছি। আমি সোনারগাঁ থানা অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির স্যারসহ সকল পুলিশের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭