পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে সর্বস্তরের জনগণকে শুভেচ্ছা ও অভিনন্দন ——–চেয়ারম্যান হামীম শিকদার শিবলু - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৪ মে, ২০২০

পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে সর্বস্তরের জনগণকে শুভেচ্ছা ও অভিনন্দন ——–চেয়ারম্যান হামীম শিকদার শিবলু


পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে সর্বস্তরের জনগণকে শুভেচ্ছা ও অভিনন্দন
                      ——–চেয়ারম্যান হামীম শিকদার শিবলু





আজকের সংবাদ  ডট কমঃ পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে সোনারগাঁ উপজেলাসহ সর্বস্তরের জনগণকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জামপুর ইউনিয়নের চেয়ারম্যান হামীম শিকদার শিবলু।





এক অভিনন্দন বার্তায় তিনি বলেন, সিয়াম সাধনার ইবাদত-মগ্ন রোজাশেষে আবার এল মুসলিম উম্মাহ’র মহানন্দ ঈদোৎসব ঈদুল ফিতর।পবিত্র ঈদ সবার মাঝে সুখ ও সমৃদ্ধি বয়ে আনুক।
ঈদুল ফিতর উপলক্ষে উপজেলার জামপুর এলাকাসহ সর্বস্তরের জনগণকে জানাই আন্তরিক ঈদ মোবারক, অকৃত্রিম শুভেচ্ছা।
ঈদুল ফিতর সবার জন্য বয়ে আনুক সুখ-সমৃদ্ধি, অনাবিল আনন্দ। ধনী-দরিদ্র নির্বিশেষে সকলের দুয়ারেই এ আনন্দ বয়ে যাক সমহারে- এ কামনা করি। আসুন,আমরা সকলে সকলের হয়ে ইসলামের বৃহত্তম ধর্মীয় উৎসব, মহিমান্বিত ঈদুল ফিতর যথাযোগ্য মর্যাদায় উদযাপন করি।
তিনি বলেন,এবার পবিত্র ঈদুল ফিতর এমন একটি সময়ে সমাগত যখন মহামারি করোনাভাইরাসে আক্রান্ত সমগ্র বিশ্ব। আমাদের পরিবার-পরিজন বন্ধু-বান্ধব পরিচিতজন অনেকেই আক্রান্ত। আমরা অনেকেই করোনাভাইরাসে আপনজনকে হারিয়েছি। অর্থনৈতিক কর্মকাণ্ড স্থবির হয়ে পড়েছে। দীর্ঘদিন ঘরবন্দি থেকে মানুষের জীবন হয়ে উঠেছে দুর্বিষহ। এমনই সময় পবিত্র ঈদ এসেছে আনন্দের বার্তা নিয়ে। তাই জনসমাগম এড়িয়ে সচেতনতার সঙ্গে ঘরে অবস্থান করেই ঈদ উদযাপন করতে হবে। পারস্পরিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ও দায়িত্বশীল আচরণ অনুশীলন এবং করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার মধ্য দিয়েই শান্তিপূর্ণভাবে পালিত হোক পবিত্র ঈদুল ফিতর।’
তিনি আরও বলেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখহাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে সেই উন্নয়নের ধারাবাহিকতা আমাদের জামপুর  ইউনিয়নসহ সারা সোনারগাঁয়ে প্রতিটি এলাকায়  বিদ্যমান থাকুক এটাই আমাদের প্রত্যাশা । সেই লক্ষে আমাদের সাংগঠনিক দক্ষতার সহিত রাজনৈতিক কর্মকান্ড পরিচালনা করে যেতে হবে ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭