ডালিয়া লিয়াকতের পক্ষে অসহায় পরিবারকে খাদ্য উপহার সামগ্রী বিতরণ। - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১১ মে, ২০২০

ডালিয়া লিয়াকতের পক্ষে অসহায় পরিবারকে খাদ্য উপহার সামগ্রী বিতরণ।


ডালিয়া লিয়াকতের পক্ষে করোনায় অসহায় পরিবারকে খাদ্য উপহার সামগ্রী বিতরণ।





তায়িন আহম্মেদ রাতুলঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে করোনায় অসহায় মধ্যবিত্ত,নিম্নবিত্ত ও হতদরিদ্র পরিবারের মাঝে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব,নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার সহধর্মিণী ডালিয়া লিয়াকতের পক্ষ থেকে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।





সোমবার(১১ মে)সকালে হাবীবপুর এলাকায় অবস্থিত খানকাশরীফ মসজিদ প্রাঙ্গন থেকে এ খাদ্য উপহার সামগ্রী বিতরণ করা হয়।





মোগরাপাড়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের জাতীয় মহিলা পার্টীর সভাপতি ইয়াসমিন আক্তার ও সাধারণ সম্পাদক আম্বিয়া বেগমের কাছে এমপি পত্নী ডালিয়া লিয়াকতের পক্ষে এ উপহার সামগ্রী বুঝিয়ে দেয়া হয়।





খাদ্য সামগ্রী বুজিয়ে নেয়ার পরে ২নং ওয়ার্ডের নেতাকর্মীরা তাদের ওয়ার্ডের অসহায় মধ্যবিত্ত, নিম্নবিত্ত ও হতদরিদ্র পরিবারের মাঝে এ উপহার সামগ্রী বিতরণ করেন।





সোনারগাঁ উপজেলার সর্বস্তরের জনগণের কাছে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা ইতিমধ্যে দলীয় নেতাকর্মী, স্বেচ্ছাসেবী ও স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে উপহার সামগ্রীর পৌঁছে দিয়ে সাধারণ মানুষের কাছে প্রশংসিত হয়েছেন। তারই ধারাবাহিকতায় এমপি পত্নী ডালিয়া লিয়াকত পক্ষে  প্রতিদিনই সোনারগাঁয়ের অসহায় মানুষের মাঝে এ উপহার সামগ্রীর বিতরণ করা হচ্ছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭