প্রধানমন্ত্রীর উপহার সাংবাদিকদের মাঝে পৌঁছে দিলেন জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২২ মে, ২০২০

প্রধানমন্ত্রীর উপহার সাংবাদিকদের মাঝে পৌঁছে দিলেন জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম


সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার পৌছে দিলেন জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম





আজকের সংবাদ ডেস্কঃ সোনারগাঁ রিপোর্টার্স ক্লাবের সাংবাদিকদের পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন ও জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম।





এ সময় সকল সাংবাদিকদের শুভেচ্ছা জানিয়ে মোস্তাফিজুর রহমান মাসুম বলেন,প্রবিত্র ঈদুল ফিতর সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ ও শান্তি । করোনার মহামারিতে সাংবাদিক পেশা কঠিন থেকে আরোও কঠিন হয়ে পড়েছে। সাংবাদিকরা সাহস নিয়ে এই মহামারিতে সামনে থেকে দেশ ও জাতির জন্য কাজ করে যাচ্ছে এজন্য সকল সাংবাদিকদের সাধুবাদ জানান তিনি।





নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন এর সহযোগিতায় সোনারগাঁ রিপোর্টার্স ক্লাবের সকল সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার চাল,ডাল,সেমাই,চিনি,তেল,দুধসহ বিভিন্ন খাদ্য সামগ্রী তুলে দেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম ।





সোনারগাঁ রিপোর্টার্স ক্লাবের সভাপতি আব্দুস ছাত্তার প্রধান জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুমকে প্রবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানানো সহ দুর্দিনে সাংবাদিকদের কথা মনে রেখে তাদের পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭