ইঞ্জিঃ মাসুমের নিজস্ব অর্থায়নে কর্মহীন,হতদরিদ্র, অসহায় মানুষের মাঝে খাদ্য উপহার সামগ্রী বিতরণ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৮ মে, ২০২০

ইঞ্জিঃ মাসুমের নিজস্ব অর্থায়নে কর্মহীন,হতদরিদ্র, অসহায় মানুষের মাঝে খাদ্য উপহার সামগ্রী বিতরণ


ইঞ্জিঃ মাসুমের নিজস্ব অর্থায়নে কর্মহীন,হতদরিদ্র, অসহায় মানুষের মাঝে খাদ্য উপহার সামগ্রী বিতরণ





তায়িন আহম্মেদ রাতুলঃ সোনারগাঁয়ে করোনা ভাইরাস প্রাদুর্ভাবের কারণে কর্মহীন নিম্ন আয়ের,দুস্থ, অসহায় ও গরীব পরিবারকে খাদ্য উপহার সামগ্রী প্রদান করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। তিনি ব্যক্তিগত উদ্যোগে কর্মহীন দরিদ্র ও অসহায় মানুষকে এ খাদ্য উপহার সামগ্রী প্রদান করেন।





শুক্রবার(৮ই মে) সকালে উপজেলার মেঘনা শিল্প নগরী স্কুল এন্ড কলেজ মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে প্রতাপনগর, কাদিরগন্জ এলাকার হতদরিদ্র ও দুস্থ পরিবারের মাঝে এই উপহার সামগ্রী (খাদ্য সামগ্রী) বিতরণ করেন। বিতরণকৃত উপহার সামগ্রীর (খাদ্য সামগ্রী)মধ্যে রয়েছে ১০কেজি চাল, ২কেজি আলু,১কেজি ডাল,১ কেজি পিয়াজ,১কেজি তৈল, ১কেজি লবন,১ ও ১ কেজি মুড়ি ।









খাদ্য উপহার সামগ্রীর বিতরণকালে উপস্থিত ছিলেন, পিরোজপুর ইউনিয়ন পরিষদের সদস্য সেলিম রেজা, সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ আহম্মেদ, জহিরুল ইসলাম,আলম চাঁন,কামাল আহমেদ, লুৎফর রহমান,আবু হানিফ, শাহপরান,আনোয়ার প্রমুখ।









উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন,আমার ইউনিয়নে অনেক গরীব ও অসহায় মানুষ রয়েছে। বর্তমান সময়ে নিম্ন আয়ের মানুষজন করোনা ভাইরাইসের কারণে বিপাকে পড়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে ব্যক্তিগত উদ্যোগে আমি এ সহযোগিতা করছি,আমার এলাকার কারও ভোটা থাকুক বা নাই থাকুক এ উপহার সামগ্রী সবার জন্য  উম্মক্ত থাকবে,একজনও মানুষ ও না খেয়ে থাকবেনা সেদিকে সজাগ দৃষ্টি রয়েছে। তিনি আরও বলেন,করোনার প্রাদুর্ভাব যত দিন থাকবে আমার এ উপহার সামগ্রী ততদিন অব্যাহত থাকবে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭