৫ শতাধিক অসহায় পরিবারের মাঝে ইঞ্জিনিয়ার মাসুমের ঈদ সামগ্রী বিতরণ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১৬ মে, ২০২০

৫ শতাধিক অসহায় পরিবারের মাঝে ইঞ্জিনিয়ার মাসুমের ঈদ সামগ্রী বিতরণ


৫ শতাধিক অসহায় পরিবারের মাঝে ইঞ্জিনিয়ার মাসুমের ঈদ সামগ্রী বিতরণ





আজকের সংবাদ ডেস্কঃনারায়ণগন্জের সোনারগাঁয়ে করোনার প্রাদুর্ভাবে কর্মহীন,অসহায় ও দরিদ্রদের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরণ করেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।





শনিবার(১৬মে)দুপুরে উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজ মাঠে প্রায় ৫ শতাধিক অসহায় পরিবারের মাঝে তার নিজস্ব অর্থায়নে ঈদের উপহার সামগ্রী বিতরণ করা হয়।





এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু হাসনাত শাহিদ মোহাম্মদ বাদল।





প্রধান অতিথি তার বক্তব্যে বলেন ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম সোনারগাঁবাসীর গর্ব। ইতোমধ্যে আমরা বিভিন্ন মিডিয়াসূত্রে জেনেছি এই পর্যন্ত তিনি উপজেলার প্রায় ৩০’হাজার অসহায় পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যোগ্য লোকের হাতে সোনারগাঁয়ে দায়িত্ব তুলে দিয়েছেন,ইঞ্জিনিয়ার মাসুম দিন রাত পরিশ্রম করে যাচ্ছে।অসহায় মানুষদের খাদ্য সামগ্রী পৌঁছে দেয়ার কাজে দৃষ্টান্ত স্থাপনে কেন্দ্রীয় আওয়ামীলীগ তার প্রতি সন্তুষ্ট প্রকাশ করেছে।





এসময় আরও উপস্থিত ছিলেন,পিরোজপুর ইউনিয়ন পরিষদের সদস্য হাজী সেলিম রেজা,সংরক্ষিত সদস্য মমতাজ বেগম, যুবলীগ নেতা লুৎফর রহমান, মাসুম বিল্লাহ, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু, ত্রাণ কমিটির সদস্য আলম চাঁন, শাহাবুদ্দিন প্রধান, আবু হানিফ, পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা এম এ সালাম ভূঁইয়াসহ অন্যান্যরা।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭