যুব রেডক্রিসেন্ট এর উদ্যোগে পানছড়িতে চিকিৎসক, নার্স ও পুলিশ সদস্যদের ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৯ মে, ২০২০

যুব রেডক্রিসেন্ট এর উদ্যোগে পানছড়িতে চিকিৎসক, নার্স ও পুলিশ সদস্যদের ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন


যুব রেডক্রিসেন্ট এর উদ্যোগে পানছড়িতে চিকিৎসক, নার্স ও পুলিশ সদস্যদের ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন





মিঠুন সাহা খাগড়াছড়ি প্রতিনিধিঃআজ ৮ই মে জীন হেনরী ডুনান্ট এর জন্মদিন ও বিশ্ব রেড ক্রিসেন্ট দিবস উপলক্ষে পানছড়ি যুব রেড ক্রিসেন্ট ইউনিটের উদ্যোগে উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স এর নিয়জিত ডাক্তার, নার্স, ওয়ার্ড বয় ও এই সময়ের করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে অন্যতম যোদ্ধা বাংলাদেশ পুলিশ এর দ্বায়িত্বরত কর্মকর্তা এবং সদস্যদের ফুল দিয়ে সম্মান জানান পানছড়ি যুব রেডক্রিসেন্ট ইউনিটের নেতৃবৃন্দরা।





এই সময় উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্টের আজীবন সদস্য ও সাবেক যুব প্রধান মোফাজ্জল হোসেন এবং পানছড়ি রেডক্রিসেন্ট ইউনিটের যুব প্রধান রায়হান আহমেদ, মহিউদ্দিন রিন্টু সহ যুব রেডক্রিসেন্ট এর সদস্য বৃন্দ।





পানছড়ি যুব রেডক্রিসেন্ট এর যুব প্রধান রায়হান আহম্মেদ বলেনঃরেডক্রিসেন্ট এর প্রতিষ্ঠাতা জীন হেনরী ডুনান্ট এর শুভ জন্মদিন ও বিশ্ব রেডক্রিসেন্ট দিবসে পানছড়ি যুব রেডক্রিসেন্ট ইউনিটের এর পক্ষ থেকে সকলকে আন্তরিক শুভেচ্ছা জানাই।





পানছড়ি উপজেলার স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডাঃঅনুতোষ চাকমা বলেন,বিশ্ব রেডক্রিসেন্ট দিবসে আন্তরিক শুভ কামনা রইলো। তবে দেশের বর্তমান এই ক্রান্তিলগ্নে আন্তরিক সেবা নিয়ে পানছড়ি যুব রেড ক্রিসেন্ট ইউনিট শুরু থেকে এখনো পর্যন্ত মাঠে থেকে  করোনা ভাইরাসে যে সচেতনা মূলক সামাজিক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন তা অত্যন্ত প্রশংসনীয় এবং আমাদের জন্য অনেক সহযোগিতা হচ্ছে।আমি ব্যক্তি গত ভাবে রেডক্রিসেন্ট পানছড়ি ইউনিটের প্রতিটি সদস্য বৃন্দদের আন্তরিক ধন্যবাদ জানাই।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭