সোনারগাঁ উপজেলাসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ইঞ্জিঃমাসুম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৪ মে, ২০২০

সোনারগাঁ উপজেলাসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ইঞ্জিঃমাসুম


সোনারগাঁ উপজেলাসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ইঞ্জিঃমাসুম
   
আজকের সংবাদ ডেস্কঃ সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম সোনারগাঁ বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।





সবাইকে শুভেচ্ছা জানিয়ে ইঞ্জিনিয়ার মাসুম বলেন, পবিত্র ঈদুল ফিতর সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ ও সমৃদ্ধি । করোনার মহামারিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদক্ষেপগুলো বাস্তবায়নে আমাদের একসাথে কাজ করেতে হবে। তাই আমরা কাজ করে যাচ্ছি, মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া উপহার এর পাশাপাশি ব্যাক্তিগত ভাবে কর্মহীনদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি যতটুকু সম্ভব অসহায় মানুষদের সহয়োগিতা করে যাচ্ছি। যার যার অবস্থান থেকে দুর্দিনে সহযোগিতার হাত বাড়িয়ে কর্মহীনদের পাশে থাকতে হবে,করোনার মহামারি থেকে মহান আল্লাহ সবাইকে মুক্ত করুক, দুর্দিনে মানুষের পাশে থাকতে পেরে মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করি। এই ঈদে করোনা মহামারী সম্পূর্ণরূপে চিরবিদায় হবে আমাদের দেশ থেকে এটাই প্রত্যাশাই করি।
তিনি বলেন, এবছর মহামারী করোনা ভাইরাসের কারণে আমাদের ঈদ আনন্দ পালন করতে হবে ঘরে থেকে। সবাই নিরাপদ দূরত্বে থেকে ঈদের জামাতে নামাজ আদায় করবো। আমি আমার সোনারগাঁও বাসী সহ দেশবাসীকে অনুরোধ করছি, সবাই ঘরে থাকুন। দয়া করে ঘরের বাইরে যাবেন না। প্রয়োজনের বাইরে কোনো ভাবেই যাবেন না। জরুরি প্রয়োজনে যদি যেতে হয় তাহলেও স্যানিটাইজেশন এবং সকল প্রকারের প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহণ করেই যাবেন। অনুগ্রহ করে বিষয়টি পালন করার জন্য সবাইকে অনুরোধ করছি।





আর ঈদ-উল-ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরা ভাগ করে নেয়। তাই ঈদ-উল-ফিতরের শিক্ষা নিয়ে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা। এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা। আমি এই কামনা করি।





তিনি আরও বলেছেন, জনগণের আশা-আকাঙ্ক্ষা অনুযায়ী এদেশের উন্নয়নে ও মহামারী করোনা মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের সকল ধর্মের মানুষ শান্তিতে থাকে,আপনাদের সবাইকে আবারও ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭