আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে এমপি খোকার ঈদ উপহার সামগ্রী বিতরণ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২০ মে, ২০২০

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে এমপি খোকার ঈদ উপহার সামগ্রী বিতরণ


আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে এমপি খোকার ঈদ উপহার সামগ্রী বিতরণ





নিজস্ব প্রতিবেদকঃ কোভিড-১৯(করোনা) মহামারীতে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য,ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব,নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ)আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার পক্ষে মধ্যবিত্ত, নিম্নবিত্ত ও অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।





বুধবার(২০ মে)মোগরাপাড়া ইউনিয়নের হাবিবপুর এলাকায় অবস্থিত খানকা শরীফ থেকে মোগরাপাড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের দুই শতাধিক কর্মহীন,দুস্থ, অসহায়,গরীব পরিবারের জন্য এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।





ঈদ উপহার সামগ্রীর মধ্যে ছিল পোলার চাল,চিনি,দুধ, তৈল,আলু,পিয়াজ ও মুরগিসহ দুই প্রকার সেমাই।





সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার পক্ষে তার ভাতিজা নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয় মোগরাপাড়া ইউনিয়নের স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক রায়হানের কাছে এ ঈদ উপহার সামগ্রী বুজিয়েদেন।





পরে মোগরাপাড়া ইউনিয়নের স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক রায়হানের নেতৃত্বে ও স্বেচ্ছাসেবকদের সহায়তায় আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে এমপি খোকার ঈদ উপহার সামগ্রী দুস্থ,অসহায়,গরীব লোকদের মাঝে বিতরণ করা হয়।





এসময় জাবেদ রায়হান জয় বলেন,সোনারগাঁ উপজেলার সর্বস্তরের জনগণের মাঝে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা ইতিমধ্যে দলীয় নেতাকর্মী, স্বেচ্ছাসেবী ও স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে ঈদ উপহার সামগ্রীর পৌঁছে দিয়ে সাধারণ মানুষের কাছে প্রশংসিত হয়েছেন।তিনি বলেন করোনায় কর্মহীন হয়ে পড়া গরীব দুস্থ অসহায় রাজা তে ঈদ করতে পারে সেজন্যই ঈদ সামগ্রী হোসেন খোকার পক্ষ থেকে দেয়া হলো,তিনি বলেন ঈদের আগের দিন পর্যন্ত ঈদ উপহার সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭