র‍্যাব ১৪ এর অভিযানে ২৯ হাজার ৮শ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ৪ মে, ২০২০

র‍্যাব ১৪ এর অভিযানে ২৯ হাজার ৮শ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক


র‍্যাব ১৪ এর অভিযানে ২৯ হাজার ৮শ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক।





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় র‍্যাব ১৪ এর একটি দল অভিযান চালিয়ে ২৯ হাজার ৮শ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে। জব্দকৃত ইয়াবার আনুমানিক মূল্য এক কোটি ২৪ লাখ ২০ হাজার টাকা। এসময় মাদক বহনকারী একটি পিকআপ ভ্যান জব্দ করা হয়।





সোমবার(৪ই মে)ভোরে সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদের আটক করে র‍্যাব ১৪ এর  অভিযানিক দল। আজ দুপুরে র‌্যাব-১৪ ব্যাটালিয়নের ভৈরব র‌্যাব ক্যাম্প হতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।





আটককৃতরা হলেন- গাজীপুর জেলার জয়দেবপুর থানার হারিনাল এলাকার মাসুদ ও খুলনা জেলার সোনাডাঙ্গা থানার গোবরচাকা এলাকার কামরুল ইসলাম মোল্লা।





র‌্যাব-১৪ ব্যাটালিয়নের ভৈরব র‌্যাব ক্যাম্পেট ব্যাটালিয়ানের ভৈরব র‌্যাব ক্যাম্পের অধিনায়ক সিনিয়র সহকারি পরিচালক রফিউদ্দীন মোহাম্মদ জুবায়ের জানান, মাদক ব্যবসায়ীদের একটি শক্তিশালী চক্র নিয়মিত মাদক পাচার করছে এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব গোয়েন্দা নজরদারি শুরু করে। তারই ধারাবাহিকতায় সোমবার ভোররাতে কক্সবাজার থেকে ইয়াবার চালান নিয়ে একটি পিকআপ গাড়ি ঢাকার উদ্দেশ্যে আসছে বলে র‌্যাব গোয়েন্দাদের মাধ্যমে নিশ্চিত হয়।





পরে ভৈরব র‌্যাব ক্যাম্পের একটি দল নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালায়। এসময় রাত প্রায় ৩টার দিকে র‌্যাব সদস্যরা একটি পিকআপ ভ্যানে তল্লাশি চালিয়ে ২৯ হাজার ৮শ পিস ইয়াবা ও নগদ সাড়ে ৫ হাজার টাকা জব্দ করেন। এ ঘটনায় পিকআপসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭