সোনারগাঁয়ে যাদের পাশে কেউ নেই তাদের পাশে এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১২ মে, ২০২০

সোনারগাঁয়ে যাদের পাশে কেউ নেই তাদের পাশে এমপি খোকা


সোনারগাঁয়ে যাদের পাশে কেউ নেই তাদের পাশে এমপি খোকা





তায়িন আহম্মেদ রাতুলঃ দুনিয়ার সবচেয়ে অসহায় এতিম বাচ্চা গুলো করোনা পরিস্থিতিতে খুঁজে পায়নি যাওয়ার আশ্রয়স্থল। তাদের অসহাত্বে দুঃখ কিছুটা কমাতে তাদের পাশে দাঁড়ালেন সোনারগাঁয়ের মাটি ও মানুষের নেতা নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।





মঙ্গলবার (৬ মে) বিকেলে উপজেলা নওগাঁ ইউনিয়নের আরাফাত নগর বিষ্ণদী এলাকার আবুযর গিফারী রাঃ এতিমখানার একঝাঁক এতিমের দায়িত্ব নেন এমপি লিয়াকত হোসেন খোকা। এসময় নওগাঁ ইউনিয়নের সেচ্চাসেবক পার্টির সাধারণ সম্পাদক সাকিব হাসান জয়ের মধ্যমে এতিমখানার প্রধান শিক্ষকের কাছে মাহে রমজান মাসের উপযোগী খাবার ও ঈদ সামগ্রী পৌঁছে দেন।





এতিমখানার শিক্ষক মাওলানা নুরুল আশরাফ জানান, দীর্ঘদিন যাবত আমাদের এই এতিমখানায় সমাজের বিত্তবানদের সহায়তা ও ফাউন্ডেশনের নিজস্ব অর্থে চললেও বর্তমান পরিস্থিতিতে আমরা এতিম বাচ্চা গুলোকে নিয়ে অসহায় অবস্থায় জীবন যাপন করে আসছিলাম। আজ এমপি খোকা সাহেবের সুদৃষ্টি পরাতে আমরা খুবই খুশি। আল্লাহ উনাকে নেক হায়াত দান করুক। এতিমখানায় মোট ২৫ জন এতিম বাচ্চা রয়েছে। এদের কারো বাবা নেই আবার কারো নেই জন্মদায়িনী মা।





এসময় এমপি খোকার ভাতিজা নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক জাবেদ জয় বলেন,এতিমদের মাঝে নওগাঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ দেওয়ানের পরামর্শে সাংসদ লিয়াকত হোসেন খোকার উদ্যোগে উপহার সামগ্রী পৌঁছে দিতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করছি।





তিনি আরো জানান,সোনারগাঁয়ের অভিভাবক জননেতা লিয়াকত হোসেন খোকা এই এতিম শিশুদের সার্বিক সহযোগিতা করে তাদের দায়িত্ব নিবেন। এদের স্বাভাবিক জীবন যাপন করতে যা যা প্রয়োজন তা সাধ্যমত দেখা হবে।তিনি আরোও বলেন যার কেহ নাই তার পাশে এমপি সাহেব আছেন।
এসময় উপস্থিত ছিলেন সেচ্ছাসেবী আরমান হোসেন পনির,রাব্বি,মোশাররফ প্রমুখ্য।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭