কর্মহীন ও অসহায় মানুষের ক্ষুধার জ্বালা মিটাতে দুই অতন্ত প্রহরী --এমপি খোকা ও ইঞ্জিঃ মাসুম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২৭ এপ্রিল, ২০২০

কর্মহীন ও অসহায় মানুষের ক্ষুধার জ্বালা মিটাতে দুই অতন্ত প্রহরী --এমপি খোকা ও ইঞ্জিঃ মাসুম


কর্মহীন ও অসহায় মানুষের ক্ষুধার জ্বালা মিটাতে দুই অতন্ত প্রহরী --এমপি খোকা ও ইঞ্জিঃ মাসুম





নিজস্ব প্রতিবেদকঃ করোনা ভাইরাসের আক্রমণে সারা বিশ্ব যখন স্তম্ভিত, তখন তা থেকে রেহাই পায়নি বাংলাদেশের জনগণ। সারাবিশ্বে করোনায় আক্রান্ত হয়ে প্রতিদিন মৃত্যুর মিছিলে নাম লেখাচ্ছে হাজার হাজার মানুষ।এমন পরিস্থিতিতে বিশ্বের প্রায় সবকটি দেশের সাথে তাল মিলিয়ে জীবন রক্ষার্থে লক-ডাউন মেনে নিতে হয়েছে বাংলাদেশকেও। নির্মম বাস্তবতার মোকাবেলা করতে গিয়ে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষগুলো ঘরবন্দী হয়ে ক্ষুধার জ্বালা বুকে নিয়ে দিনাতিপাত করছে।









বাংলাদেশের বিভিন্ন জেলা,উপজেলায় মানবসেবার নামে সরকার থেকে দেয়া অসহায়দের খাদ্যসামগ্রী কিছু সংখ্যক মুখোশধারীরা চুরি’র ভুমিকায় শ্রেষ্ঠত্ব দেখালেও এরই মধ্যে করোনা প্রাদুর্ভাব ঠেকাতে প্রকৃত সহানুভূতির হাত বাড়িয়ে দিচ্ছেন বিভিন্ন সংগঠন, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিত্ব ও মানব প্রেমী ফেরেশতা রূপী কিছু মানুষ। আর তারই ধারাবাহিকতায় কাজ করছে সোনারগাঁ উপজেলায় অসহায়দের দ্বারেদ্বারে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছে দুই অত্যন্ত প্রহরী এমপি খোকা ও চেয়ারম্যান মাসুম।





সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের সফল চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম এবং সাদা মনের মানুষ,গরীবের বন্ধু,জননেতা এমপি লিয়াকত হোসেন খোকা।









করোনা কাউকেই ছাড়েনা, বিশ্বের বিভিন্ন দেশে আক্রান্ত হচ্ছে সাংবাদিক,পুলিশ,সেনাবাহিনী, রাজনীতিবিদ, ডাক্তার, এমনকি প্রধানমন্ত্রীও। যার যার সাধ্য মতো অনেকেই ত্রান সহয়তা দিয়ে যাচ্ছেন নিজেদের প্রতিবেশিদের ও আত্নীয় স্বজন্দের। সোনারগাঁ উপজেলায় সব বাধা আর ভয়কে উপেক্ষা করে মৃত্যু ঝুঁকি সামনে রেখে সরকারি ত্রাণের পাশাপাশি নিজস্ব অর্থায়নে খাদ্যসামগ্রী ও করোনা প্রতিরোধক দ্রব্যাদি নিয়ে দিনরাত অসহায় পরিবারের কাছে ছুটে যাচ্ছেন সোনারগাঁয়ের অহংকার ও প্রান প্রিয় জনপ্রতিনিধি ফেরেশতারূপী অতন্ত দুই প্রহরী এমপি খোকা ও মাসুম।









মানুষ মানুষের জন্য, মহান আল্লাহপাকের রহমত ছাড়া ইচ্ছে করলেই এমন বৈশ্বিক মহামারি পরিস্থিতিতে অসহায়দের পাশে সবাই দাড়াতে পারেনা। লিয়াকত হোসেন খোকা বলেন,আমাকে আল্লাহ কবুল করেছেন বলেই আজ আমি অসহায়দের পাশে দাড়াতে পেরে তাদের কাছে প্রিয় লিয়াকত হোসেন খোকা।”


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭