আমি তোমাদের জন্য প্রতিরাতে তাহাজ্জুতের পর আল্লাহর কাছে কাঁদি---এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০

আমি তোমাদের জন্য প্রতিরাতে তাহাজ্জুতের পর আল্লাহর কাছে কাঁদি---এমপি খোকা


আমি তোমাদের জন্য প্রতিরাতে তাহাজ্জুতের পর আল্লাহর কাছে কাঁদি---এমপি খোকা





আজকের সংবাদ ডেস্কঃ বৈশ্বিক দুর্যোগ কোভিড-১৯ বা করোনা ভাইরাস পুরো বিশ্বের মত বাংলাদেশকেও কার্যত অচল করে দিয়েছে। সংকটকালীন সময়ে জনপ্রতিনিধি হিসেবে অসহায় মানুষের পাশে থেকেও স্বেচ্ছাসেবী ও সাংবাদিক হিসেবে যারা মাঠে কাজ করছেন তাদের জন্য প্রতিরাতে তাহাজ্জুত নামাজের পর মহান সৃষ্টিকর্তা আল্লাহর নিকট কেঁদে দোয়া করেন বলে জানান নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ জননেতা লিয়াকত হোসেন খোকা এমপি। 





সোমবার(২০এপ্রিল)করোনা পরিস্থিতিতে সোনারগাঁয়ের সার্বিক পরিস্থিতিতে ত্রান, চিকিৎসা, জরুরি সেবা ও হটলাইন সার্ভিসের মাধ্যমে যেসব সেবা দেয়া হচ্ছে তা নিয়ে আলোচনা কালে আজকের সংবাদ ডট কম প্রতিনিধি কে একথা জানান লিয়াকত হোসেন খোকা এমপি।জাতীয়পার্টির প্রেসিডিয়াম সদস্য ও যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা বলেন, আমি প্রতিদিন আমার এলাকার মানুষের জন্য দোয়া করি,পাশাপাশি বাংলাদেশসহ সারা বিশ্বের মানুষের জন্য তাহাজ্জুদ নামাজের পর আল্লাহর কাছে কাঁদি। আমরা অনেক কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে যাচ্ছি কিন্তু সাধারণ মানুষ কেন যেন বুঝে না। সাধারণ মানুষ গুলোর মাঝে সার্বিক ভাবে ত্রান কার্যক্রম ও বিভিন্ন সেবা প্রদানের মাধ্যমে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইদুল ইসলাম ও খুব ভাল কাজ করে যাচ্ছেন। অনেক পরিশ্রম করছেন তিনি। আমি ইউএনও, সাংবাদিক ও স্বেচ্ছাসেবী যারা জীবনের ঝুঁকি নিয়ে মাঠে অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছে তাদের জন্য দোয়া করি।
বাংলাদেশের মোট ২৯৪৮ করোনা আক্রান্তের ৪১১ জনই নারায়ণগঞ্জ জেলার হওয়াতে নারায়ণগঞ্জ জেলা ঝুঁকিপূর্ণ এবং এই জেলাকে ইতিমধ্যে লকডাউন ঘোষণা করেছে প্রশাসন। লকডাউন ঘোষণার পূর্ব থেকেই নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ জননেতা লিয়াকত হোসেন খোকা এই এলাকার মানুষের জন্য ত্রান সামগ্রী, ও জরুরি চিকিৎসা সেবা প্রদানের জন্য হটলাইন সার্ভিস চালু করেন।  অসহায় ও মধ্যবিত্ত পরিবারসহ হতদরিদ্র ও খেটে খাওয়া মানুষ কেউ যেন খাবারের কষ্টে না থাকে সেই বিষয়টি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে তার নেতৃত্বে উপজেলার প্রতিটি ইউনিয়নে কাজ করছে একঝাঁক তরুণ স্বেচ্ছাসেবী। এছাড়া এমপি খোকার পক্ষ থেকে উপজেলায় ফ্রী এম্বুলেন্স সার্ভিস চালু করা হয়েছে যা ইতিমধ্যে করোনা আক্রান্ত ও জরুরি স্বাস্থ্য সেবা দেয়ার মাধ্যমে বিশিষ্ট জনদের প্রশংসা কুড়িয়েছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭