সোনারগাঁয়ে মামা শশুরের কুপ্রস্তাবে রাজি না হওয়ায়, মাদকাসক্ত স্বামীর নির্যাতনে গৃহবধূর রহস্যজনক মৃত্যু - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২৯ এপ্রিল, ২০২০

সোনারগাঁয়ে মামা শশুরের কুপ্রস্তাবে রাজি না হওয়ায়, মাদকাসক্ত স্বামীর নির্যাতনে গৃহবধূর রহস্যজনক মৃত্যু


সোনারগাঁয়ে মামা শশুরের কুপ্রস্তাবে রাজি না হওয়ায়, মাদকাসক্ত স্বামীর নির্যাতনে গৃহবধূর রহস্যজনক মৃত্যু





নিজস্ব প্রতিবেদকঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় সাদিপুর ইউনিয়নের নানাখী উত্তরপাড়া গ্রামে গত বুধবার ২২এপ্রিল নবীর হোসেনের মেয়ে ফাতেমা আক্তার লিমার কিটনাশক প্রানে মৃত্যু হয়।
সরেজমিনে গিয়ে জানলে এলাকাবাসী জানায় ২০১৯ইং সালে একই এলাকার আঃ কাদির মিয়ার ছেলে রবিন (২৫) এর সাথে বিয়ে হয় ফাতেমার। বিয়ের পর থেকে শশুর বাড়ীর লোকদের অত্যাচার আর মাদকাসক্ত স্বামীর নির্যাতন ও মামা শশুর শাকিল (৩০) শশুরের কুপ্রস্তাব, অনৈতিক সম্পর্কে জড়ানোর জন্য বিভিন্ন ভাবে চাপ সৃষ্টি ও নানান ভাবে গায়ে হাত দেওয়ার চেস্টা করে
মাদকাসক্ত স্বামীকে জানালেও মিলেনা কোনো প্রতিকার উল্টো দেয়া হয় চরিত্রের অপবাদ শুধু মামা শশুর শাকিলেরই না এতে রয়েছে নানী শাশুড়ি শাহিনুর (৫০) ও আরেক মামা শশুর হাবিল (৩২) তারাও বিভিন্ন ভাবে জোর পূর্বক ছেলেদের সাথে অনৈতিক সম্পর্ক করতেন।





দীর্ঘদিন ধরে মাদকাসক্ত স্বামী রবিনের অত্যাচার নির্যাতন ও মামা শশুরের কুপ্রস্তাব সহ্য করতে না পেরে বিষয়টি ফাতেমা আক্তার লিমা (২২)তার বাবা মাকে জানায়,পরে তারা শশুর বাড়ি লোকদের জানালে এতে আরোও ক্ষিপ্ত হয়ে মাদকাসক্ত স্বামী রবিন নানি শাশুড়ি শাহিনুর মামা শশুর শাকিল ও মামা শশুর হাবিল।
২২এপ্রিল গত বুধবার বিকেল থেকে চলছে ফাতেমার উপর পাশবিক নির্যাতন, অপবাদ অত্যাচার নির্যাতন সইতে  না পেরে ওইদিন রাত আনুমানিক সাড়ে আটটায় ইদুঁরের কিটনাশক খেয়ে আত্মহত্যা করে ফাতেমা,  খবরটি জানাজানি হলে পালিয়ে যায় মাদকাসক্ত স্বামী রবিন সহ শশুর বাড়ির লোকজনেরা।





কি খবর শুনে ছুটে আসে ফাতেমার পরিবার মুমূর্ষ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।
এ বিষয়ে ফাতেমার পরিবারকে কোন মামলা না করার জন্য প্রাণনাসের হুমকি দিচ্ছেন ফাতেমার স্বামী রবিন ও লম্পট মামা শ্বশুর সাকিল।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭