এমপি খোকার ভাতিজার নিজস্ব উদ্যোগে মধ্যবিত্তদের মাঝে ত্রাণ বিতরণ। - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০

এমপি খোকার ভাতিজার নিজস্ব উদ্যোগে মধ্যবিত্তদের মাঝে ত্রাণ বিতরণ।


এমপি খোকার ভাতিজার নিজস্ব উদ্যোগে মধ্যবিত্তদের মাঝে ত্রাণ বিতরণ।





তায়িন আহম্মেদ রাতুলঃকরোনাভাইরাস মোকাবিলায় সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ ঘোষণার পর থেকে বিপাকে পড়েছেন মধ্যবিক্ত শ্রমজীবী ও খেটে খাওয়া দিনমজুররা। তাদের দুর্ভোগ লাঘবে এমপি খোকার পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগে মধ্যবিত্তদের খাদ্যসামগ্রী বিতরণ করেছেন নারায়ণগন্জ জেলার স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক ও উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ন সম্পাদক জাবেদ রায়হান জয়।





বৃহস্পতিবার (৯এপ্রিল)সকালে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়ীমজলিশ বাড়ীচিনিস হাবীবপুর কোম্পানিগন্জসহ কয়েকটি এলাকায়  মধ্যবিক্ত পরিবারের মাঝে সামাজিক দূরত্ব ও গোপনীয়তা বজায় রেখে এসব নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি।এসময় মধ্যবিক্ত ব্যক্তিদের মাঝে চাল,ডাল,আলু, তেল,পিয়াজ,লবনসহ নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।





এসময় জাবেদ রায়হান জয় বলেন, নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) সংসদ লিয়াকত হোসেন খোকার উদ্যোগ আমরা পুরো সোনারগাঁয়ে ত্রাণ বিতরণ করছি। করোনাভাইরাসের প্রাদুর্ভাবরোধে মানুষকে এখন ঘর থেকে বের না হওয়া,সাবান দিয়ে বেশি বেশি হাত ধোঁয়া, সামাজিক দূরত্ব বজায় রেখে চলার কথা বলেন তিনি  । করোনা ভাইরাসের কারণে খেটে খাওয়া অসহায় ও দরিদ্র মানুষগুলো কর্মহীন হয়ে পড়েছেন। প্রকৃত হতদরিদ্রদের খুঁজে বের করে তাদের নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে ।আশা করি কিছুটা হলেও তাদের কষ্ট দূর হবে। তিনি আরও বলেন মাননীয় এমপি লিয়াকত হোসেন খোকার উদ্যোগে বিরতিহীন ভাবে এ ত্রাণ সামগ্রী বিতরণ চলবে আপনারা ঘড়ে থাকবেন আর খাবার পৌঁছে দিবো আমরা।এমপি সাহেবের হটলাইন নাম্বারে ফোন দিলেই খাবার পৌঁছে যাবে ইনশাআল্লাহ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭