সাংবাদিকদের পর সোনারগাঁ থানা পুলিশকে পিপিই উপহার দিলেন ইঞ্জিঃ মাসুম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০

সাংবাদিকদের পর সোনারগাঁ থানা পুলিশকে পিপিই উপহার দিলেন ইঞ্জিঃ মাসুম


সাংবাদিকদের পর সোনারগাঁ থানা পুলিশকে পিপিই উপহার দিলেন ইঞ্জিঃ মাসুম





আজকের সংবাদ ডেস্কঃ সাংবাদিকদের পাশাপাশি সোনারগাঁ থানা পুলিশকেও ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম(পিপিই) উপহার দিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।





বুধবার দুপুরে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জি. মাসুদুর রহমান মাসুম সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনিরের কাছে এই উপহার সামগ্রী পাঠান।





উপহার সামগ্রীর মধ্যে রয়েছে সোনারগাঁ থানা পুলিশের জন্য ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম(পিপিই)১০০পিছ ও ১০ টি সার্জিক্যাল গাউন।





ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন,বিশ্ব মহামারিতে সবাই যখন নিজের ও পরিবারের নিরাপত্তার কথা ভেবে ঘরবন্দি তখন বাংলাদেশ পুলিশ ও সাংবাদিকরা নিজদের জীবনের ঝুঁকি নিয়ে নিবেদিতভাবে দায়িত্ব পালন করছেন।





যেসব লোকজন লকডাউন অমান্য করে রাস্তার বের হচ্ছে তাদেরকে সুস্থ্য রাখতে প্রাণপণ চেষ্টা করে ঘরে ফিরিয়ে দিচ্ছেন পুলিশ। অথচ পুলিশ নিজের ও পরিবারের কথা না ভেবে সারাক্ষন অরক্ষিতভাবে মানুষের সেবা দিয়ে যাচ্ছেন। তাই তাদের স্বাস্থ্য সুরক্ষার কথা ভেবে আমার পক্ষ থেকে সোনারগাঁ থানা পুলিশের জন্য এই সামন্য (পিপিই)উপহার। পুলিশ প্রশাসন সুরক্ষিত না থাকলে সাধারন মানুষকে ঘরে রাখা অসম্ভব। করোনা যুদ্ধে পুলিশ, প্রশাসন ও সাংবাদিকদের গুরুত্বপূর্ণ ভুমিকা রয়েছে।





উল্লেখ্য তার আগে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম সোনারগাঁয়ের সাংবাদিকদের স্বাস্থ্য সুরক্ষায় পিপিই উপহার দিয়েছেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭