পানছড়িতে যুব রেডক্রিসেন্টের অসচ্ছল ও দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ৫০ টি ত্রান সামগ্রী বিতরণ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০

পানছড়িতে যুব রেডক্রিসেন্টের অসচ্ছল ও দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ৫০ টি ত্রান সামগ্রী বিতরণ


পানছড়িতে যুব রেডক্রিসেন্টের অসচ্ছল ও দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ৫০ টি ত্রান সামগ্রী বিতরণ





মিঠুন সাহা,খাগড়াছড়ি প্রতিনিধিঃ করোনা ভাইরাসের মহামারি দুর্যোগে অসচ্ছল ও গরীব,দুঃখী জনগোষ্ঠীর মাঝে সেবার হাত বাড়িয়ে দিয়েছেন পানছড়ির উপজেলার যুব রেডক্রিসেন্ট ইউনিটের সদস্য বৃন্দরা।





খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় খাগড়াছড়ি রেডক্রিসেন্ট সোসাইটি কর্তৃক প্রেরিত ত্রান সামগ্রী বিতরণ করে পানছড়ি যুব রেডক্রিসেন্ট ইউনিট।





৩০ এপ্রিল বৃহস্পতিবার সকালে পানছড়ির বিভিন্ন এলাকায় অস্বচ্ছল ও দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ৫০ টি প্যাকেটে চাল,ডাল তেল,আটা,সুজি,লবণ,চিনি সহ বিভিন্ন নিত্য সামগ্রী তুলে দেওয়া হয়।





এই সময় উপস্থিত ছিলেন পানছড়ি উপজেলা নির্বাহী অফিসার জনাব মোহাম্মদ তৌহিদুল ইসলাম,রেড ক্রিসেন্টের আজীবন সদস্য ও সাবেক যুব প্রধান মোফাজ্জল হোসেন এবং পানছড়ি রেডক্রিসেন্ট ইউনিটের যুব প্রধান রায়হান আহমেদ,রেডক্রিসেন্ট এর আজীবন সদস্য আবুল কালাম আজাদ,ইঞ্জিনিয়ার খোরশেদ আলম, মহিউদ্দিন রিন্টু সহ যুব রেডক্রিসেন্ট এর সদস্য বৃন্দ।





পানছড়ি উপজেলা নির্বাহী অফিসার জনাব তৌহিদুল ইসলাম বলেন; এই করোনা দুর্যোগে মানুষ আজ খুব অসহায় হয়ে পড়েছে।পানছড়ি রেডক্রিসেন্ট এর নেতৃবৃন্দরা মানবিক দৃষ্টি থেকে পানছড়ির বিপদ সংকুল সময়ে মানুষের পাশে দাঁড়ানোর জন্য আন্তরিক ধন্যবাদ জানাই।তবে সমাজের সব বিত্তবানরা  যদি এগিয়ে আসে তাহলে অসহায় ও দরিদ্র জনগোষ্ঠীর অনেক উপকার হয়।





রেড ক্রিসেন্টের আজীবন সদস্য ইঞ্জিনিয়ার খোরশেদ আলম বলেন,আমাদের সবার উচিত দেশ তথা সমগ্র বিশ্বের এই ক্রান্তিলগ্নে করোনা ভাইরাসের এই মহামারির ছোবল থেকে সবাইকে সচেতন করা ও সর্বস্তরের গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়ানো।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭