বিনামূল্যে অ্যাম্বুলেন্স সেবা চালু করলেন এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০

বিনামূল্যে অ্যাম্বুলেন্স সেবা চালু করলেন এমপি খোকা


বিনামূল্যে অ্যাম্বুলেন্স সেবা চালু করলেন এমপি খোকা





আজকের সংবাদ ডেস্কঃ করোনা পরিস্থিতিতে নারায়গন্জের সোনারগাঁয়ে সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত বিনামূল্যে অ্যাম্বুলেন্স সেবা চালু করলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। সোনারগাঁয়ের মানুষের জন্য নিজস্ব খরচে ৪ টা এ্যাম্বুল্যান্স সার্ভিস সম্পূর্ণ বিনামূল্যে সাপ্তাহে ৭দিন ২৪ ঘন্টা সেবা প্রদান করবেন।





সোনারগাঁয়ের মানুষদের সেবা দেওয়ার জন্য এ্যাম্বুল্যান্স গুলো সব সময় প্রস্তুত রেখেছেন বলে তিনি তার ব্যাক্তিগত ফেসবুকে আইডিতে একটি স্ট্যাটাস দিয়েছেন।  স্ট্যাটাসটি নিম্নে হুবহু তুলে ধরা হলো:---





আমার সোনারগাঁ,আমার ভালোবাসা
সোনারগাঁ উপজেলা স্বাস্থ্যসেবা হটলাইন’





কোভিড-১৯ পরীক্ষা করতে নমুনা সংগ্রহসহ যে কোনো স্বাস্থ্য সমস্যায় ফোন করুন- ০১৭৩০-৩২৪৫৩৩
অথবা বিনামূল্যে ৪টা এ্যাম্বুলেন্স সার্ভিসসহ জরুরী স্বাস্থ্যসেবা সহায়তা পেতে ফোন করুন- ০১৮৩৯-৩১৭৮৬৪।





সুপ্রিয় সোনারগাঁবাসী।
সমসাময়িক কালের সবচেয়ে ভয়াবহ আতঙ্ক করোনা ভাইরাস (কোভিড-১৯) পরিস্থিতি পর্যবেক্ষণ, সংক্রমণ প্রতিরোধে আমি নানাবিধ পদক্ষেপ গ্রহণ করেছি। করোনা সম্পর্কিত তথ্য সংগ্রহ, সামাজিক দূরত্বের ইস্যুটি প্রতিপালনে উদ্বুদ্ধকরণ,সোনারগাঁয়ে কেউ করোনায় আক্রান্ত হয়েছেন কিনা এবং করোনা আক্রান্ত হোক আর না হোক বর্তমাণ পরিস্থিতিতে চিকিৎসা অবহেলায় কেউ মারা যাচ্ছেন কিনা সকল বিষয়ে অবগত হয়ে সোনারগাঁয়ের সকল মানুষের স্বাস্থ্য অধিকার নিশ্চিত করার লক্ষ্যে আমি ‘সোনারগাঁ উপজেলা স্বাস্থ্যসেবা হটলাইন’ চালু করেছি।









এখন থেকে সপ্তাহে ৭দিন ২৪ঘন্টা সোনারগাঁয়ের মানুষকে আমার নিজস্ব খরচে এ্যাম্বুলেন্স সার্ভিস সম্পূর্ণ বিনামূলে সেবা প্রদান করবে। আপনার জ¦র ও কাশি আছে? ঔষধে কাজ করছে না? গলা ব্যাথা আছে? কোভিড-১৯ রোগীর সরাসরি সংস্পর্শে এসেছেন? কোভিড-১৯ রোগীর পরিবারের সদস্য? অথবা অন্যকোনো রোগে আক্রান্ত? জরুরী চিকিৎসা প্রয়োজন? চিকিৎসা জনিত কারনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বা ঢাকার অন্যকোনো হাসপাতালে যেতে হবে? করোনা ভাইরাস (কোভিড-১৯) পরীক্ষা করতে নমুনা সংগ্রহ করার জন্য অথবা যে কোনো স্বাস্থ্য সমস্যায় আমাদের স্বাস্থ্যসেবা হটলাইনে ফোন করুন। সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য বিভাগ আপনার সাথে কথা বলার পর প্রয়োজনীয় ক্ষেত্রে করোনা ভাইরাস (কোভিড-১৯) পরীক্ষা করতে নমুনা সংগ্রহসহ সার্বিক ব্যবস্থা গ্রহণ করবে।





সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ পলাশ কুমার সাহা (এম বি বি এস, বি সি এস (স্বাস্থ্য) এর সার্বিক তত্বাবধানে পরিচালিত ‘সোনারগাঁ উপজেলা স্বাস্থ্যসেবা হটলাইন’ বিনামূল্যে এ্যাম্বুলেন্স সার্ভিসসহ সকল প্রকার স্বাস্থ্য সমস্যায় আপনার সেবায় নিয়োজিত থাকবে সপ্তাহের ৭দিন ২৪ঘন্টা। করোনা পরিস্থিতিতে সোনারগাঁয়ে কোনো মানুষ চিকিৎসায় অবহেলায় থাকবেন না ‘ইনশাআল্লাহ’। আল্লাহর কৃপায় আমি আপনাদের পাশে আছি।





জনসেবায়ঃ
লিয়াকত হোসেন খোকা
জাতীয় সংসদ সদস্য
নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ)।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭