আপনারা যেন বাড়িতে বসে খাবার খেতে পারেন সে প্রচেষ্টা অব্যাহত থাকবে-- ইঞ্জিঃ মাসুম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৫ এপ্রিল, ২০২০

আপনারা যেন বাড়িতে বসে খাবার খেতে পারেন সে প্রচেষ্টা অব্যাহত থাকবে-- ইঞ্জিঃ মাসুম


আপনারা যেন বাড়িতে বসে খাবার খেতে পারেন সে প্রচেষ্টা অব্যাহত থাকবে-- ইঞ্জিঃ মাসুম





আজকের সংবাদ ডেস্কঃ করোনা ভাইরাসের কারণে যখন সবকিছুতে স্তিমিতভাব চলে এসেছে তখন অসহায় মানুষের পাশ থেকে সরে দাঁড়ায়নি সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক, পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।





রোববার(৫এপ্রিল)সকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় ত্রান নিতে আসা লোকজনের মধ্যে শারীরিক দুরত্বে রেখে ১ হাজার খাদ্য সামগ্রী বিতরণ করেন।





এরই মধ্যে পিরোজপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় অসহায় পরিবারের জন্য খাদ্য সামগ্রী পাঠানোর উদ্যোগ নেওয়া হয়েছে। জনসমাগম ঠেকাতে বাড়ি বাড়ি পৌছে দেওয়া হবে এসব খাদ্য সামগ্রী।তারই ধারাবাহিকতায় আজ প্রতাপনগর,কাদিরগঞ্জ ও ঝাউচরসহ ৩টি গ্রামের অসহায় মানুষের মাঝে এ ত্রান বিতরণ করা হয়।









ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম আজকের সংবাদ ডট কমকে জানান,পুরো পিরোজপুর ইউনিয়নের প্রতিটি ঘরে ঘরে গিয়ে পরিবারের মাধ্যে খাদ্য সামগ্রী পাঠানো হবে দুইদিনের মধ্যে এগুলো বিতরণ করা হবে।
তিনি বলেন,শুধু এসব কার্যক্রমেই শেষ না। আমাদের এ উদ্যোগ অব্যাহত থাকবে। কোন লোক পরিবারকে অভুক্ত থাকতে দিব না। যতদিন সামর্থ থাকবে এসব অসহায় মানুষের পাশে আমি সব সময়েই থাকবো। তার পরেও আমি সকলকে বলবো আপনারা সরকারের নির্দেশনা পালন করুন, প্রশাসনের নির্দেশনা মেনে চলুন। কোনভাবেই অতি জরুরী প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বের হবেন না। আপনারা যেন বাড়িতে বসে খাবার খেতে পারেন সে প্রচেষ্টা থাকবে।





ইঞ্জিঃ মাসুম বলেন,আল্লাহর অশেষ রহমতে ইনশাল্লাহ আমরা এ করোনা ভাইরাসকে জয় করবো। জাতির এ ক্রান্তিলগ্নে দলমত নির্বিশেষ সকলের সমন্বিত প্রচেষ্টাতেই আমরা সংকট উত্তোরণ করতে পারবো।তাই আমি আবারো সকলের কাছে অনুরোধ আহবান আবদার করবো আসুন সকলে মিলে এসব অসহায় মানুষদের জন্য কাজ করি। তাদের পাশে দাঁড়াই। শেখ হাসিনার বাংলাদেশে কেউ না খেয়ে থাকবে না এটাই আমার বিশ্বাস। যেহেতু দেশের স্বার্থে,ভাইরাস যাতে না ছড়ায় সেজন্য সবকিছু বন্ধ করে দেওয়া হয়েছে সেহেতু অসহায়, গরীব, হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানো আমাদের একান্ত কাম্য’





এসময় উপস্থিত ছিলেন,পিরোজপুর ইউপি সদস্য সেলিম রেজা,মোশারফ হোসেন,আলমগীর,মমতাজ মেম্বার,যুবলীগ নেতা শাহবুদ্দিন প্রধান,মাসুম বিল্লাহ, লুৎফর রহমান,যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ, আরিফ আহম্মেদ,উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু,মেঘনা শ্রমিক লীগের আহবায়ক তাজুল ইসলাম প্রমূখ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭