বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি মাজেদের লাশ সোনারগাঁয়ের মাটিতে জায়গা হবেনা---- ইঞ্জিনিয়ার মাসুম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১২ এপ্রিল, ২০২০

বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি মাজেদের লাশ সোনারগাঁয়ের মাটিতে জায়গা হবেনা---- ইঞ্জিনিয়ার মাসুম


বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি মাজেদের লাশ সোনারগাঁয়ের মাটিতে জায়গা হবেনা---- ইঞ্জিনিয়ার মাসুম





তায়িন আহম্মেদ রাতুল নারায়ণগন্জের সোনারগাঁয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মস্বীকৃত খুনি মাজেদের লাশ দাফন করায় উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের পক্ষ থেকে ক্ষোভ প্রকাশ করেছেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসৃদুর রহমান মাসুম।





রোববার(১২এপ্রিল)ভোরে সোনারগাঁ উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের হোসেনপুর এলাকায় খুনি মাজেদের শশুর বাড়ির পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়।





খুনি মাজেদের লাশ দাফনের ঘটনাটি জানাজানি হলে এলাকায় ক্ষোভ প্রকাশ করে বিক্ষোভ মিছিল করে স্থানীয় আওয়ামীলীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।





এসময় স্থানীয় আওয়ামীলীগ ও অন্যান্য সহযোগী নেতাকর্মী ও স্থানীয় এলাকাবাসী জড়ো হন মাজেদের শশুরবাড়ির পারিবারিক কবরস্থানে।সেখানে তারা মাজেদকে কবর দেয়ায় কেউ ঝাড়ু কেউ জুতা নিয়ে মাজেদের কবরে আঘাত করেন অনেকে আবার কবর খোড়ারও চেষ্টা করে।





পরে প্রশাসনের হস্তক্ষেপের কারনে তারা কবর ছেড়ে চলে গেলও মাজেদের লাশ এখান থেকে উত্তোলন করে অন্যত্র সরিয়ে নিতে প্রধানমন্ত্রীর কাছে আহবান জানান।





এ ব্যাপারে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন,সকলের অজান্তে সোনারগাঁয়ে বঙ্গবন্ধুর খুনি মাজেদের লাশ দাফন করা হয়েছে। এজন্য সোনারগাঁ আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের পক্ষ থেকে তীব্র ক্ষোভ ও নিন্দা জ্ঞাপন করছি। অনতিবিলম্বে তার লাশ তার পৈত্রিক বাড়ি ভোলায় দাফন না করে সোনারগাঁশে করায় আমরা ক্ষুব্ধ। এতে করে সোনারগাঁকে কলঙ্কিত করা হয়েছে বলে আমি মনে করি। তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর খুনি মাজেদকে সোনারগাঁয়ে দাফনের মাধ্যমে সোনারগাঁয়ের মাটিকে কলঙ্কিত করা হয়েছে।এটা আমরা মেনে নিতে পারি না,খুনি মাজেদ যেহেতু সোনারগাঁয়ের সন্তান নয়,এই কুলাঙ্গারের জন্ম যেহেতু সোনারগাঁয়ে হয়নি তাই এই কুলাঙ্গারের জায়গা সোনারগাঁয়ে হতে পারে না। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে সবিনয় প্রার্থনা করেন যেনো এ খুনির লাশ সোনারগাঁ থেকে অন্যত্র সরিয়ে নেয়ার।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭