ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে এমপি খোকার উপহার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০

ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে এমপি খোকার উপহার


ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে এমপি খোকার উপহার





আজকের সংবাদ ডেস্কঃ করোনা মোকাবিলায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব, নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার পক্ষে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ১টি পৌরসভা ও ১০টি ইউনিয়নের ইমাম, মুয়াজ্জিম ও খাদেমদের মাঝে উপহার(খাদ্যসামগ্রী) পৌঁছে দেয়া হয়।





মঙ্গলবার(২৮এপ্রিল)সকালে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের হাবীবপুর হাফেজিয়া মাদ্রাসায় কওমি মাদ্রাসার আঞ্চলিক শিক্ষা বোর্ডের সোনারগাঁয়ের সভাপতি মহিউদ্দিন হুজুরের কাছে করোনা প্রতিরোধে কর্মহীন হয়ে পরা মানুষদের জন্য মওজুদ রাখা খাদ্য উপহার সামগ্রী তুলেদেন এমপি খোকার পক্ষে তারই ভাতিজা নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক হাজ্বী জাবেদ রায়হান জয়।





উল্লেখ্য এমপি খোকা তিনিই সর্বপ্রথম দুস্থ গরিব, অসহায়, হিন্দু সম্প্রদায়,এতিম,বেদে সম্প্রদায় ও ভিক্ষুকদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন তারই ধারাবাহিকতায় আজ ইমাম-মুয়াজ্জিন ও খাদেমদের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এসময় ইমাম,মোয়াজ্জিন ও উলামায়ে কেরাম এর উপস্থিতিতে এক মিলাদ মাহফিলের আয়োজন করা হয় উক্ত মিলাদ মাহফিলে করোনা থেকে রক্ষা পাওয়ার জন্য বিশেষ মোনাজাত করা হয়,এসময় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা,এমপি খোকাসহ সবার জন্য দোয়া কামনা করেন।
এসময় হাজী জাবেদ রায়হান জয় বলেন,এমপি খোকার পক্ষে ইমাম ওলামাদের জন্য যা যা করা দরকার আমরা করবো যতদিন করোনার প্রাদুর্ভাব থাকবে ঠিক ততদিনই গরীব দুস্থ,অসহায়, ইমাম ও মোয়াজ্জেমদের মাঝে আমরা এ কার্যক্রম অব্যাহত রাখব।





এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, হাবিবপুর আনোয়ারা হাফিজিয়ার মাদ্রাসার ইমাম হান্নান,উপজেলার বিভিন্ন মসজিদের ইমাম, মোয়াজ্জেমসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭