করোনা উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু প্রশাসন ও সাংবাদিকদের সহায়তায় দাফন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০

করোনা উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু প্রশাসন ও সাংবাদিকদের সহায়তায় দাফন


করোনা উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু প্রশাসন ও সাংবাদিকদের সহায়তায় দাফন





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে করোনার উপসর্গ নিয়ে এক ব্যাক্তির মৃত্যু। দাফন-কাফনে এগিয়ে আসেনি আত্মীয় স্বজন ও প্রতিবেশীরা।





রবিবার দিবাগত রাত দুইটার দিকে করোনার উপসর্গ নিয়ে উপজেলার গোহাট্টা গ্রামে তিনি মৃত্যু বরণ করেন।





খবর পেয়ে ছুটে যান ঘটনাস্থলে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইদুল সোনারগাঁ থানা এস আই আজিজুল হক ও স্থানীয় কিছু  সাংবাদিকরা।





উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইদুল ইসলাম সাংবাদিক ও স্বেচ্ছাসেবক টিমের সদস্যদের নিয়ে করোনা সংক্রমণে মারা যাওয়া ব্যক্তির লাশ দোতলা থেকে নামিয়ে ভ্যান গাড়িতে করে কবরস্থানে নিয়ে যাওয়া হয়।





জোহর নামাজের পর স্থানীয় মসজিদের এক ইমাম সাহেবকে ডেকে জানাজা নামাজের ব্যবস্থা  করেন। নিজে জানাজা নামাজে অংশগ্রহণ শেষে দাফন কাজ সম্পন্ন করেন ইউএনও।





কবরস্থানে জানাজা নামজে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইদুল ইসলাম, সাংবাদিক ও কয়েকজন স্বেচ্ছাসেবক ছাড়া কোনো সরকারি কর্মকর্তাকে দেখা যায়নি।





জানা যায়,সোনারগাঁ উপজেলার গোহাট্টা গ্রামে ওই ব্যক্তি শ্বাসকষ্ট ও জ্বরে আক্রান্ত হয়ে রোববার দিবাগত রাতে ভাড়া বাসায় মারা যান।





উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃসাইদুল ইসলাম বলেন, কোনো ব্যক্তি যদি করোনাভাইরাসে আক্রান্ত হন বা তার লক্ষণগুলো যদি করোনাভাইরাসের উপসর্গের সঙ্গে মিলে যায় তাহলে ধর্মীয় বিধি মেনে বিশেষ সতর্কতার সাথে লাশ দাফনের ব্যবস্থা করতে হবে।





এসময় মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের পক্ষে উপস্থিত ছিলেন ইউপি সদস্য মোঃ শিপন সরকার,মহিলা মেম্বার সাবিনা আক্তার, সোনারগাঁও রিপোর্টাস ক্লাবের সাংগঠনিক সম্পাদক মোঃনুর নবী জনি,যুগ্নসাধারন সম্পাদক কামরুজ্জামান রানা,সদস্য হাবিবুর রহমান, ইমরানসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ। উপজেলা নির্বাহী কর্মকর্তাকে সার্বিক সহযোগিতা করেন, সোনারগাঁ রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান রানা ও সাংগঠনিক সম্পাদক মোঃ নুর নবী জনি।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭