মধ্যবিত্ত পরিবারের পাশে এমপি খোকার ভাতিজা জাবেদের ত্রাণ বিতরণ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১৩ এপ্রিল, ২০২০

মধ্যবিত্ত পরিবারের পাশে এমপি খোকার ভাতিজা জাবেদের ত্রাণ বিতরণ


মধ্যবিত্ত পরিবারের পাশে এমপি খোকার ভাতিজা জাবেদের ত্রাণ বিতরণ।





তায়িন আহম্মেদ রাতুলঃ নারায়ণগন্জ-৩(সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার উদ্যোগ নারায়ণগঞ্জ জেলার স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক ও উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ন সম্পাদক জাবেদ রায়হান জয়ের নিজস্ব অর্থায়নে করোনাভাইরাস মোকাবিলায় মধ্যবিক্ত পরিবারের দুর্ভোগ লাঘবে এমপি খোকার পাশাপাশি খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।





রোববার (১২এপ্রিল)সকালে উপজেলার সন্মানদী ইউনিয়নের ভাটিরচর এলাকায় মধ্যবিক্ত পরিবারের মাঝে সামাজিক দূরত্ব ও গোপনীয়তা বজায় রেখে এসব নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি।





খাদ্যসামগ্রীর মধ্যে ছিলো চাল,ডাল,আলু, তেল,পিয়াজ,লবনসহ নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী।





এসময় জাবেদ রায়হান জয় বলেন, নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) সংসদ লিয়াকত হোসেন খোকার উদ্যোগ আমরা পুরো সোনারগাঁয়ে ত্রাণ বিতরণ করছি।  করোনাভাইরাসের প্রাদুর্ভাবরোধে মানুষকে এখন ঘর থেকে বের না হওয়া,সাবান দিয়ে বেশি বেশি হাত ধোঁয়া, সামাজিক দূরত্ব বজায় রেখে চলার কথা বলেন তিনি  । করোনা ভাইরাসের কারণে খেটে খাওয়া অসহায় ও দরিদ্র মানুষগুলো কর্মহীন হয়ে পড়েছেন। প্রকৃত হতদরিদ্রদের খুঁজে বের করে তাদের নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে ।আশা করি কিছুটা হলেও তাদের কষ্ট দূর হবে। তিনি আরও বলেন এমপি লিয়াকত হোসেন খোকার উদ্যোগে বিরতিহীন ভাবে এ ত্রাণ সামগ্রী বিতরণ চলবে আপনার ঘড়ে থাকবেন আর খাবার পৌঁছে দিবো আমরা এমি সাহেবের হটলাইন নাম্বারে ফোন দিলেই খাবার পৌঁছে যাবে ইনশাআল্লাহ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭