সোনারগাঁয়ে এমপি খোকার উদ্যোগে রোজার খাদ্য উপহার সামগ্রী বিতরণ। - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০

সোনারগাঁয়ে এমপি খোকার উদ্যোগে রোজার খাদ্য উপহার সামগ্রী বিতরণ।


সোনারগাঁয়ে এমপি খোকার উদ্যোগে রোজার খাদ্য উপহার সামগ্রী বিতরণ।





তায়িন আহম্মেদ রাতুলঃ নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলায় করোনাভাইরাস সংকটে অসহায় ও মধ্যবিত্ত পরিবারের কাছে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ)আসনের সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকার পক্ষ থেকে উপহার সামগ্রী পৌঁছে দেন নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক হাজ্বী জাবেদ রায়হান জয়।





বৃহস্পতিবার (২৩এপ্রিল) বিকেল ৫ ঘটিকায় জাবেদ রায়হান জয় নিজে দাড়িয়ে থেকে হাবীবপুর এলাকায় ৩শত ৫০টি পরিবারের মধ্যে সামাজিক দূরত্ব বজায় রেখে উপহার সামগ্রী বিতরণ করেন।





এসময় হাজ্বী জাবেদ রায়হান জয় বলেন, মরণব্যাধি নভেল করোনা ভাইরাস এর কারণে বিভিন্ন ইউনিয়নে সরকারের সংশ্লিষ্ট দফতর থেকে যে ত্রাণ আসে তাতে চাহিদা মিটচ্ছে নাবিদায়।এমপি লিয়াকত হোসেন খোকার নিজস্ব তহবিল থেকে এ উপহার সামগ্রী দেয়া হচ্ছে। তবুও চাহিদা মেটাতে হিমসিম খাচ্ছি। কারণ করোনা ভাইরাসের জন্য দিনে দিনে আরও ভয়াবহ অবস্থা হচ্ছে। তিনি আরো বলেন এমপি খোকার উদ্যোগে আমাদের এই উপহার সামগ্রী আগেও চলমান ছিল এবং ভবিষ্যৎও চলমান থাকবে ইনশাল্লাহ।
উপহার সামগ্রী হাবীবপুর,কোম্পানিগন্জ,ইউসুফগঞ্জ, মাঝিপাড়া,ও চরমেনিখালি এলাকার অসহায় পরিবারের মধ্যে বিতরণ করা হয়।





উপহার সামগ্রীর মধ্যে রয়েছে চাল,ডাল, আলু,তেল, পেয়াজ, লবন, মুড়ি ও বুটসহ অন্যান্য নিত্যপ্রয়োজনীয় জিনিস।এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সফিউদ্দিন মেম্বার ও এলাকার স্বেচ্ছাসেবক হিসেবে সহায়তা করেন আলমগীর হোসেন অপু,শাহেদ আহাম্মেদ,মোঃ রাব্বি,মোশাররফ,রনি,নুরুল,রাসেল,গুলজার,মিন্টু প্রমুখ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭