পানছড়ি সনাতন ছাত্র যুব পরিষদের উদ্যোগে অসচ্ছল জনগোষ্ঠীর মাঝে উপহার সামগ্রী বিতরণ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২৯ এপ্রিল, ২০২০

পানছড়ি সনাতন ছাত্র যুব পরিষদের উদ্যোগে অসচ্ছল জনগোষ্ঠীর মাঝে উপহার সামগ্রী বিতরণ


পানছড়ি সনাতন ছাত্র যুব পরিষদের উদ্যোগে অসচ্ছল জনগোষ্ঠীর মাঝে উপহার সামগ্রী বিতরণ





মিঠুন সাহা,খাগড়াছড়ি প্রতিনিধিঃ করোনা ভাইরাসের মহামারি দুর্যোগে অসচ্ছল ও গরীব দুঃখী জনগোষ্ঠীর মাঝে সেবার হাত বাড়িয়ে দিয়েছেন পানছড়ির উপজেলা সনাতন ছাত্র যুব পরিষদ।





খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় পানছড়ি সনাতন ছাত্র যুব পরিষদের উদ্যোগে খাগড়াছড়ি কেন্দ্রীয় সনাতন ছাত্র যুব পরিষদ,ইঞ্জিনিয়ার রাজিব দে ও দেবালয় মন্দির পরিচালনা কমিটি এর আর্থিক সহযোগিতায় পানছড়ির বিভিন্ন এলাকার অস্বচ্ছল ও দরিদ্র জনগোষ্ঠীর মাঝে চাল,ডাল তেল,আটা, লবণ সহ বিভিন্ন নিত্য সামগ্রী তুলে দেওয়া হয়।





২৮ এপ্রিল বুধবার সন্ধ্যা ৬ টার সময় পানছড়ি প্রতিটি এলাকায় বাড়ি বাড়ি গিয়ে বিভিন্ন জনগোষ্ঠীর মাঝে মোট ১২০ টি উপহার সামগ্রী বিতরণ করা হয়।





এই সময় উপস্থিত ছিলেন পানছড়ি দেবালয়ে মন্দির পরিচালনা কমিটির সভাপতি তপন কান্তি বৈদ্য,সাধারণ সম্পাদক বিমান কান্তি দে,সাঁওতাল পাড়া লোকনাথ মন্দির কমিটির সভাপতি উজ্জ্বল চৌধুরী,পানছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মন্দির পরিচালনা কমিটির সহ সভাপতি বিজয় কুমার দেব,পানছড়ি সনাতন সমাজ কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক উত্তম বনিক,সাংগঠনিক সম্পাদক উল্লাস দেব,সনাতনী সমাজের নেতৃবৃন্দ কাজল দে,রুপন কর,সনাতন ছাত্র যুব পরিষদের সভাপতি বাবলু সাহা,সাধারণ সম্পাদক জয় দত্ত শুভ, সহ সাধারণ সম্পাদক নয়ন বনিক,তালুকদার পাড়া সনাতন ছাত্র যুব পরিষদের আঞ্চলিক কমিটির সভাপতি সাগর শীল সহ প্রমুখ।





দেবালয়ে মন্দির পরিচালনা কমিটির সভাপতি তপন কান্তি বৈদ্য বলেনঃবৈশ্বিক এই করোনা দুর্যোগে মানুষ আজ খুব অসহায় হয়ে পড়েছে।সনাতন ছাত্র যুব পরিষদের নেতৃবৃন্দরা মানবিক দৃষ্টি থেকে পানছড়ির বিপদ সংকুল সময়ে মানুষের পাশে দাঁড়ানোর জন্য আন্তরিক ধন্যবাদ জানাই।তবে সমাজের সব বিত্তবানরা যদি এগিয়ে আসে তাহলে অসহায় ও দরিদ্র জনগোষ্ঠীর অনেক উপকার হয়।





পানছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মন্দির পরিচালনা কমিটির সহ সভাপতি বিজয় কুমার দেব বলেন; আমাদের সবার উচিত দেশ তথা সমগ্র বিশ্বের এই ক্রান্তিলগ্নে করোনা ভাইরাসের এই মহামারির ছোবল থেকে সবাইকে সচেতনতা করা ও সর্বস্তরের গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়ানো।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭