প্রতিটি ঘরে ঘরে প্রধানমন্ত্রীর দেয়া উপহার সামগ্রী পৌঁছে দিতে হবে---- ইঞ্জিঃ মাসুম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২২ এপ্রিল, ২০২০

প্রতিটি ঘরে ঘরে প্রধানমন্ত্রীর দেয়া উপহার সামগ্রী পৌঁছে দিতে হবে---- ইঞ্জিঃ মাসুম


প্রতিটি ঘরে ঘরে প্রধানমন্ত্রীর দেয়া উপহার সামগ্রী পৌঁছে দিতে  হবে---- ইঞ্জিঃ মাসুম





তায়িন আহম্মেদ রাতুলঃ কোভিড - ১৯ করোনা ভাইরাস প্রতিরোধে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কর্তিক ত্রাণ সহায়তার ৭ম ও ৮ম ধাপের খাদ্য উপহার সামগ্রী বিতরণ করেছেন নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।





বুধবার(২২এপ্রিল) সকালে সামাজিক দূরত্ব বজায় রেখে পিরোজপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে করোনায় কর্মহীন অসহায় মানুষের মাঝে বরাদ্দকৃত খাদ্য উপহার সামগ্রী ইউপি সদস্যদের হাতে বুজিয়েদেন।





ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সার্বিক সহযোগিতায় ৬৬৩ টি পরিবারের মাঝে বাড়ি বাড়ি খাদ্য উপহার পৌছে দেওয়ার লক্ষে নির্দেশনায় ইউপি সদস্যদের মাঝে এ ত্রাণ তুলে দেন তিনি।





মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া উপহার বিতরণ কালে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন,মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ সামগ্রী উপহার এর পাশাপাশি নিজস্ব উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে।তিনি বলেন আমার ইউনিয়নের একটি অসহায় মানুষও না খেয়ে থাকবে না আমি বেঁচে থাকতে।করোনার মহামারী যতদিন থাকবে ইনশাআল্লাহ ত্রাণ বিতরণ চলমান থাকবে। আপনারা কেউ হতাশ হবেন না আমি আপনাদের স্বার্থেই দিনরাত এ কাজ করে যাচ্ছি। এমন মহামারী করোনা ভাইরাসের আক্রমণ থেকে আপনারা ঘরে থাকুন,সুস্থ থাকুন ও সচেতন থাকুন। আমি আগেই বলেছি আপনারা ঘরে থাকবেন আর খাবার পৌঁছে দেবো আমরা।





এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পিরোজপুর ইউনিয়ন পরিষদের ট্যাগ অফিসার আরিফুল হক, সচিব সুমন, সদস্য সেলিম রেজা, জাহাঙ্গীর, মোরশেদা, মোশারফ হোসেন, মমতাজ বেগম প্রমুখ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭